Dead

চাঁদপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার : স্বামী-শাশুড়ি আটক

সফিক রানা :
চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের জয়পুর চরের নিজ বসতঘরের আড়ার সাথে ঝুলন্ত ৫ মাসের অন্তঃস্বত্ত্বা রেখা বেগম (২৮) নামে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী জমির হোসেন ও শাশুড়ী রাবেয়া বেগমকে আটক করা হয়েছে পুলিশ।

শুক্রবার সকাল ৭টার দিকে নিজ বসত ঘর (দোচালা টিনের ঘর) এর আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে শাশুড়ী রাবেয়া বেগম ডাকচিৎকার দিলে আশ-পাশের লোকজনের সহায়তায় লাশ নিচে নামায়। পরে মতলব উত্তর থানা পুলিশকে খবর দিলে এসআই ফিরোজ সংঙ্গীয় ফোর্স লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

নিহতের মা নুরজাহার বেগম জানান, রেখা বেগমের ৩ বছরের রাফি নামে এক পুত্র সন্তান রয়েছে। রেখা ৫ মাসের গর্ভবর্তী ছিল। জয়পুর চরের মন্টু পাটোয়ারীর ছেলে জমির হোসেন পাটোয়ারীর সাথে রেখার বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ দিতো। বিভিন্ন সময় আমরা টাকা দিয়েছি যেন মেয়ে সুখে-শান্তিতে থাকতে পারে।

নিহতের ভাই নুরুজ্জামান বলেন, গত ২দিন (বুধবার) পূর্বে রেখা ফোনে ২ লাখ টাকা দেয়ার কথা বলে। জমির ঢাকাতে দোকান দিবে বলে। আর টাকা না দিলে আমাকে মেরে ফেলবে বলেছে। শুক্রবার মৃত্যুর খবর পেয়ে আমরা ছুটে আসি।

এসআই ফিরোজ বলেন, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে। স্বামী জমির ও শাশুড়ী রাবেয়া বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থার নেয়া হয়েছে বলে জানান অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন।

আপডেট : বাংলাদেশ সময় :০৫:১৫ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮ খ্রি. শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

764 জন পড়েছেন
শেয়ার করুন