Arrest graptar

চাঁদপুরে বিএনপির পথসভা পণ্ড, আটক ১৭

হাজীগঞ্জ  প্রতিনিধি :

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চাঁদপুরের হাজীগঞ্জে বিএনপির পথসভা পণ্ড হয়েছে। এসময় বিএনপির ১৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাতে পুলিশ নিয়মিত ও ওয়ারেন্টভুক্ত মামলার আসামি হিসেবে তাদের হাজীগঞ্জ উপজেলা থেকে আটক করা হয়। বৃহস্পতিবার ভোরে আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

বুধবার সন্ধ্যায় আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে বিএনপির পথসভা পণ্ড করে দেয় পুলিশ। তার পর থেকে পুলিশের অভিযানে তাদের আটক করা হয়।

আটকৃতদের মধ্যে হাজীগঞ্জ উপজেলার ১০নং গর্ন্ধব্যপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন বিল্লাল, কেন্দ্রীয় ওলামা দলের সহসভাপতি মাওলানা জসিম উদ্দিন, বড়কুল ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক অমিত হাছান মানিক, ইয়াছিন, শাহ আলম, পালিশারা গ্রামের আজমল হোসেন সবুজ, আবু বক্কর ছিদ্দিক, সোনাইমুড়ী গ্রামের ফিরোজ তপাদার, পরাণ মোল্লা, কোন্দ্রা আবুল কালাম, জুলহাস ও ব্যবসায়ী বতুসহ ১৭ জন।

হাজীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু সুফিয়ান রানা বলেন, ‘আটককৃতরা সবাই বিএনপির প্রার্থী ইঞ্জি. মমিনুল হকের পথসভার সফরসঙ্গী ছিল। তারা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রদল ও যুবদলের নেতৃবৃন্দ।’

হাজীগঞ্জ থানার উপপরিদর্শক মো. জসিমউদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের সকালে জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় উপজেলার বেলচোঁ বাজারে প্যান্ডেল সাজিয়ে চেয়ার-টেবিল দিয়ে বিএনপির পথসভা হওয়ার কথা ছিল। দিনভর গণসংযোগ শেষে ধানের শীষের প্রার্থী ইঞ্জি. মমিনুল হক পথসভার প্রধান অতিথি হিসেবে আয়োজন করা হয়। পুলিশ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে সভাটি পণ্ড করে দেয়।

514 জন পড়েছেন
শেয়ার করুন