ছেঙ্গারচর বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখা উদ্বোধন

আপডেট : বাংলাদেশ সময় :০৭:৩৫ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮ খ্রি. শনিবার

সফিক রানা :
মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর বাজারে বাংলাদেশ ইসলামী ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনের পর শনিবার সকালে মুফতি প্লাজা’র ২য় তলায় আনুষ্ঠানিক ভাবে কাজ শুরু করে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ইসলামী ব্যাংকের পরিচালক মো. সাইফুল ইসলাম এফসিএ। সভা শেষে তিনি ফিতা কেটে ব্যাংকের এজেন্ট শাখাটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মাওলানা মো. তাজুল ইসলাম চাঁদপুরী। স্বাগত বক্তব্য রাখেন- মতলব শাখা ব্যবস্থাপক মো. দেলোয়ার হোসেন।

কুমিল্লা জোনাল অফিসের প্রধান ও ভাইস চেয়ারম্যান মো. মোশারফ হোসেনের সভাপতিত্বে ও কুমিল্লা জোনাল অফিসের জুনিয়র অফিসার সাঈদ আলমের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর থানার ওসি (তদন্ত) মো. মুরশেদুল আলম ভূঁইয়া, ছেঙ্গারচর সরকারি উবির প্রধান শিক্ষক বেনজির আহমেদ, কলাকান্দা ইউপির সাবেক মেম্বার দেলোয়ার হোসেন, কালীপুর শাখার এজেন্ট মো. রুহুল আমিন, কুমিল্লা জোনের প্রিন্সিপাল অফিসার মো. আবু নাইম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মোল্লা এন্টারপ্রাইজের প্রোপাইটর ও ইসলামী ব্যাংকের এজেন্ট এবং কলাকান্দা ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা, আওয়ামী লীগ নেতা অলিউল্লাহ সরকার, ব্যবসায়ী মোবারক হোসেন মুফতি, সফিকুল ইসলাম’সহ ব্যবসায়ী ও ব্যাংকের কর্মকর্তাবৃন্দ। উদ্বোধন শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

475 জন পড়েছেন
শেয়ার করুন