ac Mizan

`নৌকার বিজয়ে এক হয়ে কাজ করতে হবে’

ছেঙ্গারচর পৌর আওয়ামীলীগ উদ্যোগে জাতীয় বিজয় দিবসে আলোচনা সভা

`নৌকার বিজয়ে এক হয়ে কাজ করতে হবে’ : মো. মিজানুর রহমান

সফিকুল ইসলাম রানা :
মতলব উত্তরে ছেংগারচর পৌরসভায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান।

তিনি বলেন, মতলব উত্তরসহ সারা দেশের যা উন্নয়ন দেখছেন তা শেখ হাসিনার অবদান। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচন উন্নয়নের নির্বাচন। এবারের নির্বাচন গ্রাম শহরে পরিণত করার নির্বাচন। এ নির্বাচনে নৌকার বিজয় ছাড়া কোন বিকল্প নেই। দলমত নির্বিশেষে নৌকার বিজয়ে এক হয়ে কাজ করতে হবে।

তিনি আরো বলেন- জাতির জনকের বাংলায় কোন যুুদ্ধাপরাধীদের আর কখনও ক্ষমতায় আসতে দেয়া যাবে না। যুদ্ধাপরাধীরা সমাজ, দেশ ও জাতির শত্রু বাঙ্গালী বুঝে গেছে কার হাতে ক্ষমতা থাকলে শান্তিতে বসবাস করা যায়।

তাই আগামী ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে। এ বিজয় কোন ষড়যন্ত্রে ঠেকানো যাবে না।

ছেংগারচর পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মনির হোসেন বেপারীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সরকার আবুল কালাম আজাদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ কমিটির সহ-সম্পাদক আরিফ উল্লাহ সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, আওয়ামীলীগ নেতা আতিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, পৌর যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি’সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রি. সোমবার

464 জন পড়েছেন
শেয়ার করুন