panchogor

পঞ্চগড়-২ আসনে বিএনপি’র প্রার্থী পরিবর্তনের দাবিতে প্রতিবাদ ও বিক্ষোভ

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়-২ আসনে বিএনপি’র মনোনীত প্রার্থী ফরহাদ হোসেন আজাদকে পরিবর্তনের দাবিতে প্রতিবাদ, বিক্ষোভ এবং কুশপুত্তলিকা দাহ করেছে দেবীগঞ্জ উপজেলা বিএনপি’র বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

শনিবার সন্ধ্যা ৮টায় দেবীগঞ্জ পিলখানা মার্কেটে এক সংবাদ সম্মেলন করে গণপদত্যাগের হুমকি দিয়েছে দেবীগঞ্জ উপজেলা বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এর আগে একটি বিক্ষোভ মিছিল উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এসে কুশপুত্তলিকা দাহ করে।

সংবাদ সম্মেলনে নেতাকর্মীরা ফরহাদ হোসেন আজাদকে পরিবর্তন করে মোজাহার হোসেনের স্ত্রী নাদিরা আকতার অথবা ২০ দলীয় জোটের (জাগপা) প্রার্থী ব্যারিস্টার তাসমিয়া প্রধান জুঁইকে মনোনয়ন দেওয়ার দাবি জানান। দাবি না মানলে গণপদত্যাগের হুমকি দিয়েছে নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে দেবীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আবু তোরাব, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাসমত আলী মাস্টার, বিএনপি নেতা তানভীর যোবায়ের হোসেন ডিউক, উপজেলা যুবদলের সভাপতি তাসরিফুল ইসলাম তমু ও ছাত্রদলের সভাপতি রাসেল আহমেদ প্রধান প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় আলহাজ ওয়াজেদ আলী, মোঃ ফরিদুল ইসলাম, ফরিদুল ইসলাম ফরিদ, মোঃ রাব্বী, মোঃ বাবুল ইসলাম, রোকনুজ্জামান সুমন, আজিজুল বারী সোহেল, দিলার রাজিব, আসাদুজ্জামান সুমন, শাহিনুর ইসলাম সিহাবসহ ইউনিয়ন ও পৌরসভা কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

388 জন পড়েছেন
শেয়ার করুন