`পুলিশী নিরাপত্তার নামে আমি নিজ বাড়িতেই গৃহবন্দি আছি’

0
51
চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের বিএনপি মনোনীত প্রার্থী ড. জালাল উদ্দিন সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন

চাঁদপুর-২ আসনের সংবাদ সন্মেলনে বিএনপি প্রার্থী ড. জালাল :
`পুলিশী নিরাপত্তার নামে আমি নিজ বাড়িতেই গৃহবন্দি আছি’

গোলাম নবী খোকন, বিশেষ প্রতিনিধি :
চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিন)নির্বাচনী আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী ড. জালাল উদ্দিন সংবাদ সন্মেলন করেন।

http://picasion.com/

১৭ ডিসেম্বর সোমবার দুপরে মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের লুধুয়াতে তাঁর নিজ বাড়ীতে তিনি লিখিত বক্তব্য পাঠ করেন। এ সময় তাঁর সাথে ছিলেন মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি এহসানুল হক ফটিক ও সাধারণ সম্পাদক নুরুর হক জিতু।

সংবাদ সন্মেলনে ড. জালার উদ্দিন অভিযোগ করে বলেন, ১৪ ডিসেম্বর শুক্রবার আমি বাবা-মায়ের কবর জিয়ারত করার মাধ্যমে নির্বাচনী প্রচারনা শুরু করতে আসলে আমার নেতা-কর্মীদের ওপর পুলিশী হামলায় ৩০জনের অধীক নেতা-কর্মী আহত হয়। পুলিশ ১১জনকে আটক করে নিয়ে যায়। বর্তমানে পুলিশী নিরাপত্তার নামে আমি নিজ বাড়ীতেই গৃহবন্ধী আছি। আমার বাড়ীর চারদিকে পুলিশ, দলীয় কোন নেতা-কর্মীকে আমার বাড়ীতে ঢুকতে দেয়া হচ্ছে না। পুলিশী আতংকের কারনে আমার নেতা-কর্মীরা বর্তমানে পালিয়ে বেড়াচ্ছে।

হুশিয়ারী দিয়ে তিনি আরো বলেন, এখন থেকে যদি পুলিশ আমাকে এই বন্ধীদশা থেকে বের হতে না দেয় তবে আমি আমার নেতা-কর্মীদের নিয়ে কঠোর আন্দোলনের ঘোষনা দিতে বাধ্য হবো। এ ক্ষেত্রে কিছু হলে সকল দায় দায়িত্ব প্রশাসনকেই বহন করতে হবে।

সংবাদ সন্মেলনে জাতীয় ও স্থানীয় সংবাদ মাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রি. সোমবার

ফেসবুকে মন্তব্য করুন
407 জন পড়েছেন
http://picasion.com/