Jalal

`পুলিশী নিরাপত্তার নামে আমি নিজ বাড়িতেই গৃহবন্দি আছি’

চাঁদপুর-২ আসনের সংবাদ সন্মেলনে বিএনপি প্রার্থী ড. জালাল :
`পুলিশী নিরাপত্তার নামে আমি নিজ বাড়িতেই গৃহবন্দি আছি’

গোলাম নবী খোকন, বিশেষ প্রতিনিধি :
চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিন)নির্বাচনী আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী ড. জালাল উদ্দিন সংবাদ সন্মেলন করেন।

১৭ ডিসেম্বর সোমবার দুপরে মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের লুধুয়াতে তাঁর নিজ বাড়ীতে তিনি লিখিত বক্তব্য পাঠ করেন। এ সময় তাঁর সাথে ছিলেন মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি এহসানুল হক ফটিক ও সাধারণ সম্পাদক নুরুর হক জিতু।

সংবাদ সন্মেলনে ড. জালার উদ্দিন অভিযোগ করে বলেন, ১৪ ডিসেম্বর শুক্রবার আমি বাবা-মায়ের কবর জিয়ারত করার মাধ্যমে নির্বাচনী প্রচারনা শুরু করতে আসলে আমার নেতা-কর্মীদের ওপর পুলিশী হামলায় ৩০জনের অধীক নেতা-কর্মী আহত হয়। পুলিশ ১১জনকে আটক করে নিয়ে যায়। বর্তমানে পুলিশী নিরাপত্তার নামে আমি নিজ বাড়ীতেই গৃহবন্ধী আছি। আমার বাড়ীর চারদিকে পুলিশ, দলীয় কোন নেতা-কর্মীকে আমার বাড়ীতে ঢুকতে দেয়া হচ্ছে না। পুলিশী আতংকের কারনে আমার নেতা-কর্মীরা বর্তমানে পালিয়ে বেড়াচ্ছে।

হুশিয়ারী দিয়ে তিনি আরো বলেন, এখন থেকে যদি পুলিশ আমাকে এই বন্ধীদশা থেকে বের হতে না দেয় তবে আমি আমার নেতা-কর্মীদের নিয়ে কঠোর আন্দোলনের ঘোষনা দিতে বাধ্য হবো। এ ক্ষেত্রে কিছু হলে সকল দায় দায়িত্ব প্রশাসনকেই বহন করতে হবে।

সংবাদ সন্মেলনে জাতীয় ও স্থানীয় সংবাদ মাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রি. সোমবার

503 জন পড়েছেন
শেয়ার করুন