`ফরিদগঞ্জে এবার নৌকার বিজয়ের বিকল্প নেই’

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) ফরিদগঞ্জ পৌরসভায় নির্বাচনী জনসভায়

`ফরিদগঞ্জে এবার নৌকার বিজয়ের বিকল্প নেই’
………… সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ প্রতিনিধি :
জাতীয় প্রেসক্লাব সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের আওয়ামী লীগ প্রার্থী মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, ফরিদগঞ্জে এবার নৌকার বিজয়ের বিকল্প নেই। হারিয়ে যাওয়া ফসল ঘরে তুলবোই। আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠন জননেত্রী শেখ হাসিনাকে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনটি উপহার দিতে বদ্ধ পরিকর। এখন আমাদের লক্ষ্য আমরা যেন বড় জয়ের মাধ্যমে শেখ হাসিনাকে এআসন নিয়ে দীর্ঘদিনের অপবাদ ঘুচানো।

তিনি আরো বলেন, বিগত পৌরসভা নির্বাচনে আপনারা পৌরবাসী শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করে সম্মান জানিয়েছেন। আগামী ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে ফরিদগঞ্জ নির্বাচনী আসনে আপনাদের ভোট প্রার্থনা করতে এই জনসভায় হাজির হয়েছি। আশা করছি এবারো সর্বোচ্চ ভোট দিয়ে আমার মাধ্যমে শেখ হাসিনাকে আবারো সম্মান জানাবেন। বিগত ১০ বছরে আওয়ামী লীগের উন্নয়নের ধারাবাহিকতা দেখে একথা নির্ধিদ্বায় বলতে পারি, পৌরসভাসহ ফরিদগঞ্জ উপজেলাকে আধুনিকি করণে নৌকার বিজয়ের বিকল্প নেই।

এই পৌরসভার নাগরিকদের আধুনিক সেবা এবং বাস যোগ্য পৌরসভা গড়তে নৌকা মার্কা ভোট দিন। গত ১০ বছরে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার কারণে ফরিদগঞ্জে উন্নয়ন হয়েছে। কিন্তু এখনো অনেক কাজ বাকী । নির্বাচনের দিন কেন্দ্রে গিয়ে নির্ভয়ে ভোট প্রদান করবেন। আপনাদের নিরাপত্তার জন্য পুলিশ, বিজিবি, র‌্যাব এবং সেনাবাহিনী রয়েছে।

বৃহষ্পতিবার বিকালে ফরিদগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন।

পৌর মেয়র মাহফুজুল হকের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেনের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গণি পাটওয়ারী, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, ডিইউজের সভাপতি আবু জাফর সূয্য, সাংবাদিক রহমান মোস্তাফিজ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল পাটওয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির , জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন খোকা, আমির আজম রেজা, সফিউল আজম রাজন, কামরুল হাসান সউদ, মো: গিয়াস, প্রার্থীর জামাতা অনিক আলম, মহিলা ভাইসচেয়ারম্যান রিনা নাসরিন ।

প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৮ খ্রি. বৃহস্পতিবার

433 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়