ফরিদগঞ্জে গণমাধ্যম কর্মীদের সাথে সাংবাদিক শফিকুর রহমানের মতবিনিময় সভা 

0
48
চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের আওয়ামী মনোনীত প্রার্থী জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করছেন।

‘স্বাধীনতা বিরোধীদের অধীনে নয়, জননেত্রী শেখ হাসিনার অধীনেই বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার রজতজয়ন্তি পালন করবো’

মো. আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান চাঁদপুর ও ফরিদগঞ্জে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেছেন।

http://picasion.com/

গতকাল বুধবার বিকালে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গণি পাটওয়ারীর সভাপতিত্বে বক্তব্য রাখতে গিয়ে মুহম্মদ শফিকুর রহমান বলেন, প্রায় ৫৩ বছর ধরে আমি সাংবাদিকতা করেছি। সাংবাদিকতা করতে গিয়ে সকল শ্রেণি পেশার মানুষের সাথে মিশে জনসেবা করার মনোবৃত্তি নিয়ে ২০০১ সালে এবং ২০০৮ সালে পর পর দুই বার ফরিদগঞ্জ থেকে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেই। ওই দুইটি নির্বাচনে আমি কেন ও কিভাবে হেরেছি, তা আপনারা সকলেই জানেন। এবার মাননীয় প্রধানমন্ত্রী আমাকে আবারো ডেকে নিয়ে মনোনয়ন দিয়েছেন। তাই আমি এবার আর ভুল করতে রাজী নয়। আমার ছাত্র রাজনীতিতে থেকে শুরু করে সাংবাদিকতা এবং সর্বোপরি ফরিদগঞ্জ মানুষের গত দুই বিশ বছর ধরে আবেগ এবং চাহিদাকে সামনে রেখে নির্বাচনে নেমেছি। মাননীয় প্রধানমন্ত্রীকে ফরিদগঞ্জ আসনটি উপহার দিতে আমি বদ্ধপরিকর।

আমি মাদ্রাসা পড়ুয়া ছাত্র হয়েও শতবাঁধার মুখেও ছাত্র লীগের রাজনীতি করেছি। চাঁদপুর সরকারি কলেজ সংসদ নির্বাচনে অংশ নেই। ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ডাকে আহ্বানে মহান স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহণ করি। তাই আমার রক্তে সোনার বাংলা গড়ার স্বপ্ন এখনো বহমান। তাই জন প্রতিনিধি হওয়ার মাধ্যমে সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে এবং শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার সহযোগি হওয়ার সাথী হওয়ার জন্য মাঠে নেমেছি। রাজাকার বা স্বাধীনতা বিরোধীদের অধিনে নয় জননেত্রী শেখ হাসিনার অধিনেই বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার রজত জয়ন্তি পালন করবো।

তিনি আরো বলেন, অনেকেই বলেন ফরিদগঞ্জ বিএনপির ঘাঁটি । যা ডাহা মিথ্যা কথা। আমি যেই দুই বার নির্বাচন করতে গিয়ে দেখেছি। শুধুমাত্র আওয়ামী লীগের নেতাকর্মীরা এক ও ঐক্যবদ্ধ হলে এবং জনগণের কাছে আওয়ামী লীগের উন্নয়নের কথা তুলে ধরতে পারলে আগামী ৩০ ডিসেম্বর আমাদের জন্য নৌকার বিজয় অপেক্ষা করছে।

পরে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচিত হলে তিনি আগামী ৫ বছরে ফরিদগঞ্জকে ,মাদক মুক্ত সমাজ গঠন, দূর্ণীতি মুক্ত সমাজ গঠনে কাজ করবো। মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কণ্ট্রাক্টর, পৌর মেয়র মাহফুজুল হক, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক উপকমিটির সহসম্পাদক ডা. বদরুনাহার ভূঁইয়া, যুব লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মহিউদ্দিন খোকা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান বিষয়ক উপকমিটির সহসম্পাদক খাজে আহাম্মদ, জেলা বঙ্গবন্ধু গবেষনা পরিষদের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সউদ, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাও. শহিদুল্লাহ , আব্দুল আউয়াল, আবু তাহের পাটওয়ারী এবং সাংবাদিকদের ফরিদগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় :০২:৫৬ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রি. বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
401 জন পড়েছেন
http://picasion.com/