sam 2

ফরিদগঞ্জে নৌকার বিজয়ে একসাথে তিন আওয়ামীলীগ নেতা

ফরিদগঞ্জে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায়
আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় নিশ্চিত করতে কোন বিভেদ থাকবে না
………………জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান
নৌকার বিজয় নিশ্চিত করতে এলাকায় থেকে কাজ করে যাবো
……………. ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

মো. আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে নৌকার বিজয় নিশ্চিত ঐক্যবদ্ধ ভাবে কাজ করার ঘোষণা দিলেন বর্তমান সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এবং নৌকার প্রার্থী জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান।

বুধবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এই ঘোষণা দেন তারা।

এসময় স্থানীয় সংসদ ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেন, আমাদের সকলের প্রতীক একটাই নৌকা। এই নৌকার বিজয়ের জন্য যা যা করার দরকার করতে প্রস্তুত আছি। আমি ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ১০টি সংগঠন দাঁড় করিয়েছি। আমি সকল সংগঠনকে বলবো আগামী নির্বাচনে এক হয়ে কাজ করতে হবে। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান, মুক্তিযুদ্ধ চলাকালীন সময় আমাদের বাড়িতে মুক্তিযোদ্ধাদের ক্যাম্প ছিল। আমি এমপি প্রার্থী না হলেও বর্তমান সংসদ সদস্য হিসেবে থাকবো। তাই আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের সকল ধরনের সহযোগিতার জন্য এলাকায় থেকে কাজ করে যাবো। সেই ক্ষেত্রে প্রার্থী যদি মনে করেন আমার কোন সহযোগিতা লাগবে আমি তাকে সহযোগিতা করবো।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে নৌকা প্রতীকের প্রার্থী সাংবাদিক শফিকুর রহমান বলেন, এই নৌকা ন্যায়ের নৌকা,এই নৌকা গণ মানুষের নৌকা, এই নৌকা ফরিদগঞ্জ বাসির নৌকা। জননেত্রী শেখ হাসিনা গনভবনে আমাদের দুইজন কে একসাথে দাঁড় করিয়ে বলেছেন, নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তাই প্রধানমন্ত্রী কথা রাখতেই হবে আমাদের। নেতা বা নেতৃত্ব প্রশ্নে আমাদের মধ্যে বিভেদ থাকলেও আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় নিশ্চিত করতে কোন বিভেদ থাকবে না। প্রয়োজনে নৌকার বিজয় নিশ্চিত করে আমরা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সামনে রেখে একটি মঞ্চ করে একে অপরের বিরুদ্ধে থাকা সকল মান অভিমান নিয়ে কথা বলবো।

তিনি আরো বলেন, বঙ্গকন্যা শেখ হাসিনা কতটা জনপ্রিয় তা আমেরিকা একটা জরিপে প্রমান মিলেছে, শেখ হাসিনার জন প্রিয়তা বাংলাদেশে ৬৬% আর আওয়ামীলীগের জন প্রিয়তা ৬২%। এশিয়ার ভিতরে এক নাম্বার একজন সৎ মানুষ শেখ হাসিনা তাই আমি তার রাজনীতি করি। সারাদেশে আমাদের সকল উন্নয়ন কাজ শেষ করতে হলে শেখ হাসিনা সরকারকে আবারো ক্ষমতা আনতে হবে।

উপজেলা প্রাথমিক বিদ্যালয় সমিতি মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক ডা. হারুনুর রশিদ সাগর, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, পৌর মেয়র মাহফুজুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন , যুব লীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, যুগ্মআহ্বায়ক হাজী সফিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান, ছাত্র লীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমুন নাহার অনি, যুব মহিলা লীগের সভাপতি রাজিয়া সুলতানা দিপু প্রমুখ। এসময় উপস্থিত চাঁদপুর জেলা ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ , যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগের নেতাকর্মীরা।

আপডেট : বাংলাদেশ সময় :০২:৫৬ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রি. বৃহস্পতিবার

592 জন পড়েছেন
শেয়ার করুন