ফরিদগঞ্জে বিএনপি’র বিভক্তির রাজনীতি চাই না, ঐক্যের রাজনীতি চাই : হুমায়ুন কবির বেপারী

0
95

ফরিদগঞ্জ প্রতিনিধি :

http://picasion.com/

৮ ডিসেম্বর শনিবার বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি, খালেদা জিয়া মুক্তি পরিষদের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বেপারী বলেন, ফরিদগঞ্জে বিএনপি’র বিভক্তির রাজনীতি চাই না, ঐক্যের রাজনীতি চাই। তিনি বলেন, আলমগীর হায়দার খান মারা যাবার পরে এই এলাকায় বিএনপির যারাই নেতৃত্ব দিয়েছেন তারাই বিএনপিকে বিভিন্নভাবে ধ্বংস করার খেলায় মেতে উঠেছেন এবং তাদের পরিণতিও বর্তমানে দেখতে পাচ্ছেন।

হুমায়ুন কবির বেপারী বলেন, সাবেক এমপি মরহুম আলহাজ¦ আলমগীর হায়দার খান চাঁদপুর জেলা বিএনপি’র দীর্ঘদিন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সেই সাথে ফরিদগঞ্জ উপজেলা বিএনপিকে তৃণমুল পর্যায়ে ঢেলে সাজিয়েছেন। সেই বিএনপিকে কেউ কয়েকভাবে বিভক্ত করবে নিজেদের স্বার্থে এটা আর আগামীতে হতে দেওয়া হবে না। মরহুম আলমগীর হায়দার খানকে মানুষ তার রাজনৈতিক প্রজ্ঞা ও সততার জন্য ফরিদগঞ্জসহ বিএনপি’র সকল নেতাকর্মী শ্রদ্ধার সাথে আজীবন স্মরণ করবে।

তিনি বলেন, যারা বিগতদিনে সরকার বিরোধী আন্দোলনে রাজপথে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন এবং হামলা-মামলা ফেরারী হয়ে বাড়িঘর থেকে পালিয়ে বেড়াচ্ছেন তাদেরকে নিয়েই আগামীতে ফরিদগঞ্জ বিএনপিকে সুসংগঠিত ও ত্যাগীদের মূল্যায়ন করা হবে।

বিএনপি চেয়ারপাসর্ন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রতিহিংসার বিচার করে কারাগারে অন্তরীণ রেখে বর্তমান সরকার যে অন্যায় অবিচার করছেন তার জবাব এদেশের জনগণ আগামী ৩০ ডিসেম্বর ব্যালট বিপ্লবের মাধ্যমে সমুচিত জবাব দেবে।

তিনি বলেন, ধানের শীষের বিজয়ের জন্য তৃণমুল থেকে উপজেলা পর্যন্ত সাধারণ মানুষের কাছে ভোট চাইতে হবে একটিই স্লোগান হতে হবে সেটা হলো ‘খালেদা জিয়ার মুক্তি চাই-ধানের শীষে ভোট চাই’ এই স্লোগানকে সামনে নিয়ে যাওয়ার জন্য কাধে কাধ মিলিয়ে সকল ষড়যন্ত্র ছিন্নভিন্ন করে ৩০ ডিসেম্বর বিএনপি মনোনীত প্রার্থীকে ধানের শীষে বিজয় নিশ্চিত করবেন এবং জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের ফরিদগঞ্জ উপজেলা, পৌর ১৫টি ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদকদের ইতিমধ্যেই নির্বাচনী কাজে জোরালোভাবে গণসংযোগ ও দলের প্রার্থীর পক্ষে কাজ করার জন্য গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আশা করি কেন্দের সিদ্ধান্ত অনুযায়ী তারা কাজ করে যাবেন।

আপডেট : বাংলাদেশ সময় :০৩:৫৫ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮ খ্রি. শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
510 জন পড়েছেন
http://picasion.com/