ফরিদগঞ্জে শফিকুর রহমানের নৌকার পক্ষে মাঠে ডা. হারুন অর রশিদ সাগর

চাঁদপুর রিপোর্ট :

চাঁদপুর ৪ ফরিদগঞ্জ আসনের আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী মুহম্মদ শফিকুর রহমানের পক্ষে মাঠে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন অর রশিদ সাগর।

ডা. সাগর মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত ফরিদগঞ্জ উপজেলার কালির বাজার, সেকদি, নয়ারহাট, পৌরসভার ৭ নং ওয়ার্ড ও ৪ নং ওয়ার্ডে কর্মী সভা ও কেন্দ্র কমিটি গঠন করেন।

এই সময় তিনি বলেন, জননেত্রীর প্রার্থী মুহম্মদ শফিকুর রহমান একজন আপাদমস্তক একজন ভালো মানুষ। তিনি নির্বাচিত হলে ফরিদগঞ্জের ব্যাপক উন্নয়ন হবে। মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়ে তুলবেন। উনার দ্বারা কেউ হয়রানির শিকার হবে না। উনাকে আমরা এমপি বানাতে পারলে নেত্রী উনাকে মন্ত্রী বানাবেন বলে আশা করি। তিনি সকলকে নিয়েই এলাকায় কাজ করবেন। তাই আগামী ৩০ তারিখে নৌকার জয়ের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এবার আর আমাদের কোনভাবেই পিছু তাকানোর সময় নেই, আমরা দলগতভাবে সবাই ঐক্যবদ্ধ আছি, তাই এবার আমাদের কেউ হারাতে পারবেনা। আসুন নৌকার পক্ষে আমরা সবাই এক একজন শফিকুর রহমান হয়ে কাজ করি।

অনুষ্ঠানে উনার সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু শাহেদ সরকার, ৯ নং গোবিন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান সোহেল চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক হাজী শফিক, টিপু সরকার, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য এডভোকেট ফেরদৌসী খানম রোজী, সাবেক ছাত্রনেতা কামরুল হাসান সাইদ, আহসান হাবিব মামুন, মোজাম্মেল হক আজম, আবদুস সালাম আজাদ জুয়েল, পাবেল পাটওয়ারী , আরিফুর রহমান, ফরিদুজ্জামান বাধন পাটওয়ারী, মুন্না তালুকদার, আব্দুর রোউফ রুবায়েত। ১ নং বালিথুবা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাচ্ছু মিয়া স্বর্নকার, সহ সভাপতি সাহাদাত মুন্সি, যুবলীগের নেতা বাহাউদ্দীন বাহার, কামরুল ইসলাম বাবলু, মনির হোসেন খান, মাসুম হোসনে, মামুন মেম্বার, মানসুর মেম্বার প্রমুখ।

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রি. মঙ্গলবার

608 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়