ফেনীতে কেন্দ্র দখল ও এজেন্ট বের করে দেয়ার অভিযোগ

জেলা প্রতিনিধি ফেনী

কেন্দ্র দখল, জাল ভোট ও এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ করেছেন ফেনী-১ আসনের বিএনপি প্রার্থী রফিকুল আলম মজনু। রোববার সকাল ১০টায় ছাগলনাইয়া উপজেলার পূর্ব ছাগলনাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

রফিকুল আলম মজনু বলেন, এ কেন্দ্রটি মহাজোট প্রার্থী ও জাসদ নেত্রী শিরীন আখতারের কেন্দ্র। এ কেন্দ্রে সকাল সাড়ে ৯টার মধ্যে প্রতি বুথে ২৯৫টি ভোট কাস্ট হয়েছে। কেন্দ্রে কোনো নারী ভোটারের উপস্থিতি না থাকলেও সেখানেও আড়াইশ’র মত ভোট কাস্ট হয়েছে যেটা কোনো মানুষের পক্ষে দেয়া সম্ভবই না একমাত্র ভুত বা ফেরেশতা এসে দিতে পারে।

তিনি বলেন, আমি নির্বাচনী এলাকার অনেক কেন্দ্র পরিদর্শন করেছি কোনো কেন্দ্রে ধানের শীষের পোলিং এজেন্ট নেই। সকালে কেন্দ্রে গেলে তাদের বের করে দেয়া হয়েছে। রাতেই ভোটবাক্স পূর্ণ করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

ধানের শীষের এই প্রার্থী বলেন, প্রিসাইডিং অফিসার দেলোয়ার হোসেনকে প্রশ্ন করলে তিনি বক্তব্য দিতে নারাজ। তিনি বলেন, আমি এ বিষয়ে কথা বলতে পারবো না। কেন্দ্রে কত ভোট কাস্ট হয়েছে সেটাও জানেন না বলেন তিনি জানান।

এদিকে ও আসনের পরশুরাম উপজেলা থেকে শনিবার রাতে চার বিএনপি নেতাকর্মীকে আটক করা হয়েছে। আটকদের মধ্যে জেলা বিএনপির সদস্য ওয়াহিদ উল্লাহ মানিক, বিএনপির কর্মী হৃদয় মজুমদার বাবু, আশিক ও সুজন।

প্রসঙ্গত, ফেনী-১ (পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া) আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ৪ হাজার ৭৩৫ জন। এর মধ্যে ১ লাখ ৫৪ হাজার ৮৬৬ পুরুষ ও ১ লাখ ৪৬ হাজার ৮৬৯ জন নারী ভোটার। এ আসনে ১০৬টি ভোট কেন্দ্র ও ৫৬৬টি ভোট কক্ষে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

প্রকাশিত: ১১:৪৪ এএম, ৩০ ডিসেম্বর ২০১৮

443 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়