shefali Jariwala

বলিউডের সেই ‘কাঁটা লাগা’ গার্ল শেফালি এখন কোথায়?

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

‘কাঁটা লাগা’ গার্ল শেফালি- অভিনেত্রী শেফালিকে নিশ্চয় চিনবেন। বেশকিছু মিউজিক ভিডিওতে কাজ করেছেন। তবে তিনি ‘কাঁটা লাগা’  গার্ল হিসেবে বেশি পরিচিত পান।

২০০২ সালে ‘কাঁটা লাগা’ গানের ভিডিওতে প্রথম তার দেখা পাওয়া যায়।সেই সময় ব্যাপক সাফল্য পেয়েছিল গানটি। সেইসঙ্গে প্রথম মিউজিক ভিডিও উচ্চতার শিখরে পৌঁছে দিয়েছিল শেফালিকে।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

তারপর হিন্দি সহ বেশকিছু ইংরেজি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ২০০৪ সালে “মুঝসে শাদি করোগি” ছবিতেও বিজলির চরিত্রে তাকে দেখা গিয়েছিল।

ওই ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া।

শেফালির জন্ম গুজরাতের আহমেদাবাদে ১৯৮২ সালের ২৪ নভেম্বর। পড়াশোনা কালিম্পঙের সেন্ট জোসেফ কনভেন্ট স্কুলে। তারপর মুম্বইয়ের সর্দার প্যাটেল কলেজ অফ ইঞ্জিনিয়ারিং থেকে ইঞ্জিনিয়ারিং থেকে স্নাতক।

পড়াশোনা শেষ হওয়ার আগেই অভিনয়ের সুযোগ পেয়ে যান। তাই অভিনয়কে কেরিয়ার হিসেবে বেছে নেন। মিউজ়িক ভিডিও এবং হাতেগোনা কয়েকটি ছবিতে অভিনয়ের পর আর তাকে পরদায় দেখা যায়নি।২০০৯ সালে স্বামীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন।তার কিছুদিনের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় শেফালির।

তারপর বেশ কয়েক বছর কেটেছে অন্তরালে।২০১২ সালে ফের দেখা পাওয়া যায় শেফালির।

বহুদিন লাইমলাইট থেকে দূরে থাকার পর রিয়েলিটি শো “নাচ বলিয়ে সিজন ৫”-এ হাজির হন।

ওই শোয়ে বয়ফ্রেন্ড পরাগ ত্যাগীর সঙ্গে জুঁটি বাঁধেন। যদিও এলিমিনেট হয়ে যান। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর ২০১৪ সালে পরাগকে বিয়ে করেন। আজকাল বলিউডে দেখা না গেলেও সোশাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ শেফালি।

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার : ০২:২৫ পিএম

চাঁদপুর রিপোর্ট-এমআরআর

694 জন পড়েছেন
শেয়ার করুন