kuddus

মতলব উত্তরে যুবলীগ ও ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা

আপডেট : বাংলাদেশ সময় :০৮:১৬ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রি. বৃহস্পতিবার

সফিক রানা :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মতলব উত্তর উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

একটি জ্ঞান ও প্রযুক্তিনির্ভর অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। তিনি আরো বলেন, নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে মিলেমিশে কাজ করতে হবে। দ্বিধাবিভক্ত না হয়ে সবাইকে মিলে মিশে একসঙ্গে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এই আসন আওয়ামী লীগের ঘাঁটি। আগামী নির্বচনেও এই আসনে নৌকা বিজযী হবে। এ সময় তিনি সকল সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

এমএ কুদ্দুস বলেন, স্বাধীনতা বিরোধী এবং তাদের সহযোগীরা যাতে বাংলাদেশে রাজনীতি করতে না পারে এ জন্য তরুণদেরই সচেষ্ট হতে হবে। বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে তরুণরাই আমাদের হাতিয়ার। একটি জ্ঞান ও প্রযুক্তিনির্ভর অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃৃত্বে আওয়ামী লীগ সরকার উন্নয়নের যে মহাযজ্ঞ পরিচালনা করেছে তা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে। আশা করি, তারুণ্যের মঞ্চ এ কাজে অগ্রণী ভূমিকা রাখবে। নুরুল আমিন রুহুলকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।

উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহিরের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাজহারুল ইসলাম মিজান ও সিনি: যুগ্ম-আহ্বায়ক এ্যাড. সেলিম মিয়ার যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কবির হোসেন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধান, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহম্মদ, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, জেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মহসিন মিয়া মানিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য বোরহান উদ্দিন ডালিম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মিরাজ খালিদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক এ্যাড. জসিম উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জি. জামাল হোসেন নাহিদ, ছাত্রলীগ নেতা মনির হোসেন মনির, রিয়াদ হোসেন ছোটন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মিয়া আসাদুজ্জামান, ছেঙ্গারচর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী নূর বেপারী, জেলা ছাত্রলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রভাষক মেহদী মাসুদ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব হাসান মুন্না, নুরুল আলম, উপজেলা যুলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক নাজির বকাউল, উপজেলা ছাত্রলীগের সদস্য আবু হানিফ অভি, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ছগির আহমেদ প্রমুখ। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মো. জাকারিয়া।

478 জন পড়েছেন
শেয়ার করুন