baluchor

মহান বিজয় দিবস উপলক্ষে বালুচর আর্দশ ক্লাব আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট

সফিকুল ইসলাম রানা :
মহান বিজয় দিবস উপলক্ষে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বালুচর আর্দশ ক্লাব কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টে আসিফ ও সোহাগ জুঁটি চ্যাম্পিয়ন হয়েছে। মামুন ও মিনহাজ জুঁটি রার্নার আপ হয়েছে। প্র্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ আওয়ামীলীগ উপ কমিটির সহ-সম্পাদক মো. আরিফ উল্লাহ সরকার।

রোববার সন্ধ্যায় বালুচর মাঠে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণকালে উপস্থিত ছিলেন- টুর্নামেন্টের স্পন্সার গাজী ট্রেডার্সের প্রোপাইটর ইবনাল মঈন আহমেদ রিপন, মারিয়া জেনারেল হাসপাতাল এ- ডায়াগনষ্টিক সেন্টারের সত্ত্বাধিকারী আফরোজা আক্তার ঝুনু, বালুচর আর্দশ ক্লাবের সদস্য শিপন, টুটুল, তোফায়েল সরকার, জসিম, সোহাগ দালাল, সোহাগ সরকার, আসিফ, মিনহাজ, মামুন প্রমুখ।

মো. আরিফ উল্লাহ সরকার বলেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা চর্চায় যুব সমাজ ব্যস্ত থাকলে সন্ত্রাসী কার্যক্রম ও মাদকের ছোবল থেকে রক্ষা পাওয়া সম্ভব। যত বেশী ক্রীড়ার চর্চা হবে তত বেশী যুব সমাজ মাদক থেকে দূরে সরে যাবে। এ জন্য যুব সমাজকে খেলাধুলার মধ্য দিয়ে মানসিক ও শারীরিক যোগ্যতায় অবদান রাখতে হবে।

তিনি বলেন, যে জাতি খেলাধুলায় যত উন্নত তারা পৃথিবীতে তত বেশি বিকশিত হয়েছে। জাতি গড়তে, মাদকমুক্ত সমাজ এবং জঙ্গী ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে দুরে রাখতে হলে বেশি বেশি খেলাধুলার আয়োজন করতে হবে। কারন খেলাধুলা মানুষের জীবনমানকে উন্নত করে। খেলাধুলা সমস্ত অসামাজিক কার্যকলাপ থেকে দুরে রেখে সুন্দর সামজ গঠনে সহায়ক ভূমিকা পালন করে। তিনি টুর্নামেন্ট কমিটিকে এ ধরনের খেলার আয়োজন করায় ধন্যবাদ জ্ঞাপন করেন। এ ধরনের টুর্নামেন্টের আয়োজন অব্যাহত রাখতে আহ্বান জানান তিনি।

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রি. মঙ্গলবার

480 জন পড়েছেন
শেয়ার করুন