শাহরাস্তিতে তাঁতীলীগের নেতৃত্বে নৌকার সমর্থনে গণসংযোগ ও আলোচনাসভা

মোঃ জামাল হোসেন :
চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা তাঁতীলীগের নেতৃত্বে নৌকার সমর্থনে গণসংযোগ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল উপজেলা মেহের দক্ষিণ ইউনিয়নের দেবকরা, বানিয়া দিঘীরপাড়সহ বিভিন্ন ওয়ার্ড ও পৌর শহরের কালীবাড়ি, ঠাকুর বাজার, শাহ্রাস্তি গেইট দোয়াভাঙ্গাসহ কয়েকটি স্থানে এ গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়।

গণসংযোগ ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন মোল্লা, ঢাকা মহানগর উত্তর তাঁতীলীগের সহ-সভাপতি আলহাজ্ব সাইফুল ইসলাম মোল্লা, চাঁদপুর জেলা তাঁতীলীগের আহ্বায়ক মোঃ জামাল হোসেন, যুগ্ম আহবায়ক আবদুল হান্নান দেওয়ানজি, শাহরাস্তি উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ মাসুদ আলম, সাধারণ সম্পাদক মোঃ মাইনুদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক মোঃ মজিদুল হোসেন সবুজ, চিতোষী পূর্ব ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি জাহিদ হাসান সজিবসহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের তাঁতীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গণসংযোগ ও আলোচনা সভায় বক্তরা বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে আবারও বিজয়ী করতে হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যে উন্নয়ন করেছে এ উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ী নিশ্চিত করতে স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়কে- সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৮ খ্রি. বৃহস্পতিবার

420 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়