শাহরাস্তিতে মেহার উত্তর ইউনিয়নে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রমের ভাতাসমূহ

শাহরাস্তিতে মেহার উত্তর ইউনিয়নে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রমের ভাতাসমূহ
ডিজিটাল উপায়ে প্রদানের লক্ষ্যে সচেতনতামূলক কর্মসূচি

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
চাঁদপুর জেলার শাহরাস্তিতে মেহার উত্তর ইউনিয়নে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রমের ভাতাসমূহ ডিজিটাল উপায়ে প্রদানের জন্য ভাতাভোগীদের নিয়ে সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়।

১৩ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা আড়াই টায় মেহার উত্তর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ও এটুআই প্রোগাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় এটি অনুষ্ঠিত হয়।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মনিরুল ইসলামের সভাপতিত্বে ও সমাজকর্মী মোঃ আওলাদ হোসেনের সঞ্চালনায় সচেতনতামূলক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক রজত শুভ্র সরকার।
এ সময় উপস্থিত ছিলেন মেহার উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন, ইউনিয়ন মুক্তিযুদ্ধা কমান্ডার ও ইউপি সদস্য ভুষন চন্দ্র দে।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মনিরুল ইসলাম তার স্বাগত বক্তব্যে বলেন, ডিজিটাল উপায়ে ভাতা প্রদানের জন্য ইলেকট্রনিক একাউন্টের মাধ্যমে ভাতা পরিশোধ করা হবে। তাই ভাতা ভোগীগণকে সচেতন করার লক্ষ্যে এ সভা আয়োজন করা হয়।

তিনি আরও জানান, উপজেলা তথ্যসেবা কেন্দ্রের মাধ্যমে ইলেকট্রনিক একাউন্ট করা হবে, শাহরাস্তি পৌরসভা ও উপজেলার সকল ইউনিয়নের ভাতা ভোগীদের। যে ইউনিয়নের ভাতা ভোগীদের যে তারিখে ইলেকট্রনিক্স একাউন্ট করা হবে ভাতা ভোগীগণ স্বশরীরে উপস্থিত থাকতে হবে এবং আসার সময় ভাতা ভোগীদের মূল এনআইডি কার্ড সাথে আনতে হবে। নিজের অথবা পরিচিত নিকটতম আত্মীয়ের মোবাইল নাম্বার নমিনীর এনআইডি কার্ডের সত্যায়িত কপি ও ভাতা ভোগীদের ভাতা বই সাথে নিয়ে আনতে হবে। সভায় সকল ভাতাভোগী, ইউপি সচিব ও ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় :০৮:৫৯ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রি. বৃহস্পতিবার

420 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়