sahrasti tati

`শাহরাস্তি উপজেলার তাঁতীলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয় করার লক্ষ্যে আলোচনা সভা

মোঃ জামাল হোসেন :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয় করার লক্ষ্যে টামটা উত্তর ইউনিয়ন তাঁতী লীগের উদ্যেগে আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

৭ ডিসেম্বর বিকাল ৪টায় রাজাপুরা আলামিন ডিগ্রি মাদরাসার মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

টামটা উত্তর ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি মোঃ সুমন তালুকদারের সভাপত্বিতে ও সাধারন সম্পাদক ইউনুছ তালুকদারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন মোল্লা।

তিনি তার বক্তব্য বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদপুর ৫ আসনের এমপি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়কে মনোনয়ন দিয়েছে। নৌকার বিজয় ছিনিয়ে আনতে শাহ্রাস্তি উপজেলার সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ্য হয়ে কাজ করতে হবে। জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়নের রোল মডেল হয়েছে তা জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে উন্নত হয়েছে। বর্তমান সরকার আমলের যে উন্নয়ন হয়েছে বিগত ৪০ বছরে তা উন্নয়ন হয় নি। বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে শতাভাগ বিদ্যুৎ সহ বিভিন্ন ব্যপক উন্নয়নমূলক কাজ করেছে। এ উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো নৌকাকে বিজয় করতে হবে।

এ সময় বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা তাঁতী লীগের আহ্বায়ক মোঃ জামাল হোসেন, যুগ্ন আহ্বায়ক আবদুল হান্নান দেওয়ানজী, শাহ্রাস্তি উপজেলার তাঁতী লীগের সভাপতি মোঃ মাসুদ আলম, সাধারন সম্পাদক মোঃ মাঈনুদ্দিন মানিক।

এ সময় আরো উপস্থিত ছিলো, চিতোষী পূর্ব ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি জাহিদ হাসান সজীব, টামটা দক্ষিন ইউনিয়ন তাঁতী লীগের সাধারন সম্পাদক মহিন উদ্দিন, টামটা উত্তর ইউনিয়ন তাঁতী লীগের সহ-সভাপতি মাঈনুদ্দিন গাজী, যুগ্ন সাধান সম্পাদক নুরুল আমিন সহ ইউনিয়নের সকল তাঁতী লীগের নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় :০৬:০১ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৮ খ্রি. শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

534 জন পড়েছেন
শেয়ার করুন