safik 1

‘শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে সকল ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করুন’

গুপ্টি পূর্ব ইউনিয়নে নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে আয়োজিত কর্মীসভায় মুহম্মদ শফিকুর রহমান

শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে সকল ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করুন

নিজস্ব প্রতিনিধি :
জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদগঞ্জের মাটি ও মানুষের নেতা নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী প্রখ্যাত সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনেক কঠিন ও চ্যালেঞ্জের নির্বাচন। এ নির্বাচনে শেখ হাসিনাকে আবারো বাংলার প্রধানমন্ত্রী বানাতে হবে। তা না হলে দেশের অবকাঠামো উন্নয়নে বড় ধরনের বাধা হয়ে দাঁড়াবে। ফরিদগঞ্জে নানা ষড়যন্ত্র চলছে এখন নির্বাচনকে ঘিরে সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে সকল নেতাকর্মী এক হয়ে কাজ করতে হবে। তা না হলে বিএনবি ঐক্যফ্রন্ট ক্ষমতায় আসার সুযোগ নিবে। তখন আমাদের কারই ক্ষমতা থাকবে না তাদের হাত থেকে রক্ষা পাওয়ার। তাই আসুন নৌকার বিজয়ের পর সকলে মিলে একটা মঞ্চ তৈরি করে নিজেদের রাগ ক্ষোভ সমাধান করা হবে।

তিনি ১৫ ডিসেম্বর শনিবার ফরিদগঞ্জের ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়নের গল্লাক নোয়াবআলী উচ্চ বিদ্যালয়ে ইউনিয়ন আওয়ামীলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার এ দেশে যত মেগা প্রকল্পের কাজ করেছে তা আজ বিশ্ব ব্যাংক থেকে শুরু করে বিভিন্ন রাষ্ট্র শেখ হাসিনার সফলতার গান গাইছে। উন্নয়নের দূশ্যমান ধারাকে ধরে রাখতে হবে। তা না হলে বিএনপি নেতৃত্ব হীনতার কারনে দেশের চলমান উন্নয়ন ব্যহত হয়ে পড়বে। বাংলার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, তাই এবারের নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট চাই।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভ্রদ্রের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আমির আজম রেজা, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুল গনি পাটওয়ারী বাবুল, জেলা যুবলীগের সদস্য জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফিরোজ আহম্মেদ জমদ্দার, সাধারণ সম্পাদক মহন প্রমুখ।
এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রি. শনিবার

511 জন পড়েছেন
শেয়ার করুন