dipu moni

‘শেখ হাসিনা সরকার থাকলেই চাঁদপুর-হাইমচর আরো সমৃদ্ধ হবে’

হাইমচরে মহিলা সমাবেশে 
‘আজকের পৃথিবীতে অস্ত্র নয় দক্ষ জনশক্তিই হচ্ছে হাতিয়ার’ : ডা. দীপু মনি

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রি. শুক্রবার

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কবিরের আয়োজনে হাইমচর উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়নে চরভাঙ্গা হাইস্কুল মাঠে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে বিপুল সংখ্যক মহিলা ও জনসাধারণের অংশগ্রহণে মহিলা সমাবেশটি জনসভায় রূপান্তরিত হয়।

সমাবেশে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের আ’লীগ মনোনীত প্রার্থী ডা. দীপু মনি এমপি বলেন, যারা বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রতিশ্রুতি দিয়ে আপনাদের মূল্যবান ভোট নিয়ে বিজয়ী হয়ে পরবর্তীতে আর আপনাদের খোঁজখবর রাখে না। এরাইতো তারা যারা ’৭১-এর খুনিদের প্রশ্রয় দেয়, এরাই তারা যারা বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কৃত করে। এরাই সেই বিএনপি যারা পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। সেই লোকরা এখন আবার এসে আপনাদের মূল্যবান ভোট চাইবে। তাদের থেকে আপনারা সতর্ক থাকবেন। যারা আপনাদের প্রতিশ্রুতি দিয়ে প্রতিশ্রুতি রক্ষা করে, যারা আপনাদের জন্য কাজ করে। আপনারা তাদেরকেই আবারো নৌক মার্কায় ভোট দিবেন। যে সরকার নৌকা মার্কা নিয়ে বিজয়ী হয়ে গত ১০ বছরে আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করেছে। জীবনমান উন্নয়নের জন্য কাজ করেছে। সেই নৌকা মার্কায় আবারো ভোট দিয়ে আপনাদের জীবন মান উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। আপনাদের বড় সমস্যা নদী ভাঙ্গন রোধ করা সম্ভব হয়েছে। রাস্তাঘাট পাকাকরণ, ব্রিজ কালভার্ট, হাইমচর কলেজ ডিগ্রিকরণ ও সরকারিকরণ, গুচ্ছগ্রাম আশ্রায়ণ প্রকল্পের মাধ্যমে শত শত পরিবারের থাকার ব্যবস্থা হয়েছে শেখ হাসিনা সরকার থাকার কারণেই তা সম্ভব হয়েছে। তাই শেখ হাসিনা সরকার বার বার দরকার। শেখ হাসিনা সরকার থাকলে চাঁদপুর-হাইমচর আরো উন্নত আরো সমৃদ্ধ হবে।

তিনি বলেন, আমাদের তরুণেরা উন্নত নাগরিকের অধিকারী হবে। মেয়েরা বিশ্ব নাগরিক হিসেবে গড়ে উঠবে। বিশ্ব তাদের হাতের মুঠোয়। আজকের পৃথিবীতে অস্ত্র নয়, দক্ষ জনশক্তিই হচ্ছে হাতিয়ার। এই দক্ষতা দিয়েই মানুষ তার জীবন উন্নত করছে। দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এই দক্ষতা দিয়েই আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরি করবো।

আজ ১৪ ডিসেম্বর শুক্রবার বিকেল ৩টায় চরভাঙ্গা মাঠে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এসএম কবিরের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাবেক যুগ্ম আহ্বায়ক শাহনেওয়াজ টেলুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আ’লীগ সভাপতি মো. মোতালেব জমাদার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, উপজেলা জাতীয় পার্টি সভাপতি জয়দল হোসেন মাস্টার।

আরও বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সহ-সভাপতি এমএ বাশার, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, যুগ্ম আহ্বায়ক এএম আল মামুন সুমন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপর জেলা আ’লীগ সংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারী, উপজেলা আ’লীগ সহ-সভাপতি হুমায়ুন প্রধানীয়া, হুমায়ুন পাটওয়ারী, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, প্রচার সম্পাদক মুনছুর আহমেদ পাটওয়ারীসহ চাঁদপুর জেলা আ’লীগ, উপজেলা আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এছাড়াও সকাল ১০টায় গন্ডামারা, হাওলাদার বাজারে তিনি নির্বাচনী গণসংযোগ করেন। বেলা ১১টায় উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদের বাড়িতে মহিলা সামাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। বেলা ১২টায় পশ্চিমচরকৃষ্ণ পুর আ’লীগ নেতা লুতু গাজীর বাড়িতে মহিলা সমাবেশে বক্তব্য রখেন।

497 জন পড়েছেন
শেয়ার করুন