হাইমচরে ডা. দীপু মনির জনসভা জনসমুদ্রে রূপান্তরিত

0
216
নৌকা মার্কার সমর্থনে হাইমচরে জনসভায় বক্তব্য রাখছেন ডা. দীপু মনি এমপি

‘বাপে খেদানো মা’য়ে তাড়ানো ঐক্যফ্রন্টের প্রার্থী আমার বাসায় হামলা করে ব্যাপক ভাংচুর করেছে, আমাকে বিভিন্নভাবে হুমকি ধমকি দিচ্ছে এটাই কি রাজনীতি?

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
চাঁদপুর-৩ আসনের আ’লীগ মনোনীত প্রার্থী ডা. দীপু মনি এমপির নৌকা মার্কার সমর্থনে হাইমচরে জনসভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ২৬ ডিসেম্বর ২০১৮ খ্রি. বুধবার সকাল ১০টায় উপজেলা সদর দুর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ডা. দীপু মনি।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, ২০০৮ সালে আমি যখন হাইমচরে প্রথম এসেছি তখন চাঁদপুর-হাইমচরের দুঃখ মেঘনার ভাঙ্গনের শিকার হওয়ার হাজারো পরিবারের মানুষের ভয়াল ইতিহাস শুনেছি। শুধু মেঘনার ভাঙ্গন নয়; ওইসময় হাইমচরের রাস্তাঘাটসহ বিভিন্ন স্থাপনার যথেষ্ট অভাব ছিলো। তখন আমি সেই নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি নিয়ে হাইমচরবাসীকে সে সকল সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়েছি। ইনশাআল্লাহ সেই নির্বাচনে আপনাদের ভোটে জয় লাভ করে হাইমচরবাসীর দীর্ঘদিনের দুঃখ মেঘনার ভাঙ্গন প্রতিরোধ ব্যবস্থা গ্রহণসহ ১০ বছরে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছি। হাইমচরের এ অভূতপূর্ব উন্নয়ন করার সুযোগ পাওয়া এটাই আমার সবচাইতে বেশি আনন্দের ছিলো। শেখ হাসিনা সরকার প্রতিশ্রুতি বাস্তবায়নকারি সরকার। এসরকার সবসময় মানুষের কল্যাণে কাজ করে।

http://picasion.com/

তিনি আবেগাপ্লুত কণ্ঠে বলেন, গত ক’দিন আগে তথাকথিত বাপে খেদানো মা’য়ে তাড়ানো ঐক্যফ্রন্টের প্রার্থী নিজে এবং তার লোকজন আমার বাসায় হামলা করে ব্যাপক ভাংচুর করেছে। আমাকে বিভিন্নভাবে হুমকি ধমকি দিচ্ছে এটাই কি রাজনীতি। তাদের কোটি কোটি অবৈধ টাকা আছে। বিশাল অট্টালিকা বাড়ি রয়েছে। আমার কোনো টাকা পয়সা নেই, আমার আছে চাঁদপুর হাইমচরের জনগণ। এই জনগণই হলো আমার শক্তি। ইনশাআল্লাহ এ জনগণই আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে ওই অপশক্তির দাঁতভাঙ্গা জবাব দেবে। কোনো অপশক্তি জয়ী হতে পারে না, সততার জয় হয় সেটাই আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে প্রমাণ করে আপনাদের পাশে আমাকে রাখবেন।

জনসভায় উপজেলা আ’লীগ সভাপতি মোতালেব জমাদারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারীর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান এস এম কবির, উপজেলা আ’লীগ সহ-সভাপতি হুমায়ুন প্রধানিয়া, মো. শাহজান মিয়া, হুমায়ুন পাটওয়ারী, এমএ বাশার, যুগ্ম সম্পাদক সাহাউদ্দিন টিটু, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, দপ্তর সম্পাদক মাকছুদ আলম খাঁন, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার হাফিজ আহমেদ মাস্টার, ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি আতিকুর রহমান পাটওয়ারী, যুবলীগ যুগ্ম আহ্বায়ক এসএম সুমন, কামরুল হাসান, ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, মহিলা আ’লীগ নেত্রী নিলুফা ইয়াছমিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক আব্দুস সাত্তার গাজী, যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম সোহেল।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ সভাপতি আতাউর রহমান পারভেজ, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম, হাজী মো. আলি গাজী, উপজেলা আ’লীগ সদস্য মশিউর রহমান স্বপন মেম্বারসহ জেলা আ’লীগ, উপজেলা আ’লীগ নেতৃবৃন্দসহ যুবলীগ-ছাত্রলীগ নেতৃবৃন্দ ।

জনসভা বেলা ১১টায় শুরু হওয়ার কথা থাকলেও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে সকাল হতে প্লেকার্ড-ফেস্টুন ও বাদকদল নিয়ে মিছিল সহকারে নেতা কর্মী ও জনসাধারণ দুর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে জড়ো হতে থাকে। হাজারো মানুষের উপস্থিতিতে জনসভাটি জনসমুদ্রে রূপান্তরিত হয়।

প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৮ খ্রি. বুধবার

ফেসবুকে মন্তব্য করুন
828 জন পড়েছেন
http://picasion.com/