shafiqur rahman

`৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে ফরিদগঞ্জবাসী উন্নয়নের মহাসড়কের নেতৃত্ব দিবে’

ছাত্র লীগ যুব মহিলা ও মহিলা আওয়ামী লীগের বিশেষ সভায়
৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে ফরিদগঞ্জবাসী উন্নয়নের মহাসড়কের নেতৃত্ব দিবে
………… সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান

 

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ প্রতিনিধি:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের আওয়ামী লীগ প্রার্থী জাতীয় প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, আসছে একাদশ সংসদ নির্বাচন দেশ ও জাতির জন্য মহা গুরুত্বপুর্ণ। নির্বাচনে ভোট প্রদানের মাধ্যমে আমরা নির্ধারণ করবো দেশ কোন দিকে যাবে। মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তি আওয়ামী লীগের সাথে থেকে উন্নয়নের দিকে ধাবিত হবে, না হাওলাত করা নেতৃত্বের সাথে গিয়ে দেশকে আবারো অন্ধকারে নিমজ্জিত করবো। এই বিষয়ে প্রতিটি ভোটারের কাছে আমাদের তথা আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। কেন তারা ভোট দানের ক্ষেত্রে আবারো আওয়ামী লীগের প্রতীক নৌকাকে বেছে নিবে ? এই বিষয়ে জনগণকে বোঝাতে হবে। আওয়ামী লীগের ভ্যানগার্ড ছাত্র লীগকেই অগ্রভাগে থেকে সেই কাজটি করতে হবে। একই সাথে আমার বিশ্বাস ছাত্র লীগ, আওয়ামী যুব লীগ, যুব মহিলা লীগ এবং মহিলা আওয়ামী লীগের বিশাল কর্মী বাহিনী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে অগ্রনী ভুমিকা নিবে। তাদের সাথে তাল মিলিয়ে ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে ফরিদগঞ্জবাসী উন্নয়নের মহাসড়কে নেতৃত্ব দিবে।

বৃহষ্পতিবার সকালে উপজেলা ছাত্র লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ ও ত্রাণ বিষয়ক সম্পাদক সুজত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম , উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, রিনা নাসরিন, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, কামরুল ইসলাম সউদ । সকালে ফরিদগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে ছাত্র লীগের সভাপতি মাহবুব আলম সোহাগের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক রবিউল হোসেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন, পৌর ছাত্র লীগের সভাপতি আলমগীর হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম পাটওয়ারীসহ ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি ও সম্পাদকগণ বক্তব্য রাখেন।

পরে বিকালে বিআডিবি মাঠে আয়োজিত মহিলা সমাবেশে মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমুন নাহান অনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমেনা বেগমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সাংবাদিক শফিকুর রহমান বলেন, দেশের নারী সমাজের মধ্যে জননেত্রী শেখ হাসিনা জাগরণ সৃষ্টি করতে পেরেছিন। যার প্রমাণ আজকের এই বিশেষ সভায় বিপুল সংখ্যক নারী সমাজের অংশ গ্রহণ। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাওয়ার পিছনে নারীদের অবদান রয়েছে। নারীরা আজ প্রতিটি সেক্টরে নিজেদের যোগ্যতায় কাজ করে চলছে। আজ আমি আপনাদের মাধ্যমে ফরিদগঞ্জ উপজেলার দেড় লক্ষাধিক নারী ভোটারদের কাছে এই বার্তা দিতে চাই সুখি সমৃদ্ধ দেশ গড়তে এবং গ্রামে বসে শহরের নাগরিক সুবিধা ভোগ করতে শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে ফরিদগঞ্জের আসনটি উপহার দিতে বদ্ধপরিকর।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গণি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কাশেম, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য অ্যাড.ফেরদৌসী খানম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, সফিউল আলম রাজন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক খাজে আহাম্মদ, আওয়ামী লীগ নেতা কামরুল হাসান সউদ, ছাত্র লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম-সম্পাদক হাসানুজ্জামান তারেক, জেলা ছাত্র লীগের সম্পাদক পারভেজ করিম বাবু এবং যুব মহিলা লীগের সভাপতি রাজিয়া সুলতানা।

প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৮ খ্রি. শুক্রবার

421 জন পড়েছেন
শেয়ার করুন