চাঁদপুরে শেখ ফরিদ আহমেদ মানিকের সাবেক নেতাদের কবর জিয়ারত

0
35

শনিবার (১ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকাল পর্যন্ত দিনভর চাঁদপুরের বিশিষ্টজন ও সাবেক বিএনপি নেতাদের কবর জিয়ারত করছেন কেন্দ্রিয় বিএনপির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

তিনি চাঁদপুর পৌর এরলাকায় কবর জিয়ারত করেন। প্রথমে তিনি শহরের পুরানবাজার চৌধুরী বাড়িতে সাবেক প্রধান মন্ত্রী মিজানুর রহমান চৌধুরী,আব্দুল মোতালেব চৌধুরীর,মোস্তাক চৌধুরীর বাড়ির পারিবারিক কবরস্থানে মরহুম ও মরহুমাদের কবর, চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল হক বাচ্চু মিয়াজীর কবর জিয়ারত করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সাড়ে ৯ টায় শহরের মাদ্রাসা রোড লঞ্চঘাট এলাকায় আলহাজ ছাবের গাজী ও হাসান গাজীর কবর ,১১ টায় শহরের প্রফেসার পাড়া এলাকায় সাবেক বিএনপি নেতা আবুল হাসেম ঢালী, আব্দুর রাজ্জাক চৌধুরী, আ.মজিদ মাতাব্বর এবং আ.রহিম খানের কবর,সাড়ে ১১ টায় সাবেক ইউপি চেয়ারম্যান মো. ফজলুল হক,নজরুল ইসলাম কবর,১২ টায় সাবেক পৌর চেয়ারম্যান আ.করিম পাটওয়ারী ও শেখ বজলুল রহমানের কবর,বাসস্ট্যান্ড এলাকার পৌর কররস্থানে শাহিত বিএনপির নেতৃবৃন্দ সহ সকল মরহুম ও মরহুমাদের।

সাড়ে ১২ টায় শহরের ষোলঘর পাকা মসজিদ এলাকার আলহাজ এড.শেখ মতিউর রহমানের কবর,জেলা বিএনপির সাবেক আহবায়ক খান দেলোয়ার হোসেন, জেলা শ্রমিক দলের সাবেক সভাপতি বাচ্চু ভূঁইয়া,জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক খলিলুর রহমান গাজির পিতা মরহুম আব্দুল কুদ্দুস গাজির কবর,পুলিশের গুলিতে নিহত মনোয়ার জাওয়াদ সিয়াম ও ঐ এলাকার ডা.মোবারক খলিফার কবর,বিকালে শহরের ঢালীর ঘাট রোডে ভূঁইয়া বাড়ির মরহুুম আ.মালেক ভূঁইয়ার কবর জিয়ারত করেন।

বিভিন্ন এলাকায় কবর জিয়ারত করা কালীন সময় জেলা বিএনপি’র নেতৃবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ডের সভাপতি,সাধারণ সম্পাদকসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাঁর সাথে ছিলেন।

ফেসবুকে মন্তব্য করুন
460 জন পড়েছেন