চাঁদপুরের ৫ আসনে ৮ জনের মনোনয়নপত্র বাতিল, বৈধ ৫১

0
156

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুরের ৫টি সংসদীয় আসনে মনোনয়নপত্র দাখিল করা ৫৯ জনের মধ্যে ৫১ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। অন্যদিকে ঋণ সংক্রান্ত জটিলতা, হলফনামায় অসম্পূর্ণতা এবং ভোটারের সঠিক তথ্য না দেয়ায় ৮ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

রোববার মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান এ ঘোষণা দেন। মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে চাঁদপুর-১ ও ২ আসনে দুইজন স্বতন্ত্র প্রার্থী, চাঁদপুর-৪ আসনে ৩ জন স্বতন্ত্র প্রার্থী এবং বিএনপির এক প্রার্থী (হলফনামা অসম্পূর্ণ), চাঁদপুর-৫ আসনে ধানের শীষ প্রতীকে মনোনয়নপ্রাপ্ত এলডিপি একজন এবং জাতীয় পার্টির একজনের মনোনয়নপত্র বাতিল করা হয়।

এ ছাড়া জেলার ৫টি আসনে ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর, সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি, মো. গোলাম হোসেন, এহছানুল হক মিলনসহ হেভিওয়েট প্রার্থীদের সবার মনোনয়নপত্রই বৈধ হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ে ২ হাজার ২৭৯ জনের মনোনয়নপত্র বৈধ ও ৭৮৬ জনের বাতিল ঘোষণা করেছে রিটার্নিং কর্মকর্তারা। মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তারা নির্বাচন কমিশনে (ইসি) এ তথ্য পাঠিয়েছেন। আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আপডেট : বাংলাদেশ সময় :১০:৫৫ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৮ খ্রি. সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
352 জন পড়েছেন