‘নৌকার বিজয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’ : মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম

0
25

মোঃ কামরুজ্জামান সেন্টু, বিশেষ প্রতিনিধি :
সকল বিভেদ ভুলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। কিছু নেতাকর্মীদের মাঝে মনোমালিন্য থাকতে পারে সেটিকে বড় করে না দেখে দলের স্বার্থে একত্রিত থাকা প্রয়োজন। একটি পরিবার চালাতে হলে সেখানে কারো না কারো সাথে কথার ব্যবধান হতে পারে। পিতা-পুত্রের মধ্যেও ভুল বুঝাবুঝি হয়ে থাকে, আবার সেই ভুল বুঝাবুঝির অবসান তাদেরই করতে হয়। আমরা রাজনীতি করতে গিয়ে একটি পরিবারের মতো রয়েছি। সেখানে নানা মতের মানুষ থাকবে। দলের স্বার্থে সকল ভুল বুঝাবুঝির অবসান করে বঙ্গবন্ধুর আদর্শে গড়া বাংলাদেশ আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হলে নৌকার বিজয়ের বিকল্প নেই। এ বিজয়ের মাধ্যমে আমরা দেশের উন্নয়ন ও অগ্রগতিকে ধরে রাখতে হবে। কোন অবস্থাতেই আমরা পিছিয়ে যেতে পারবো না। উন্নত বিশ্বের দ্বারপ্রান্তে রয়েছে বাংলাদেশ। তাই এ অগ্রযাত্রাকে ধরে রাখতে দলমত নির্বিশেষে আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয়ের মাধ্যমে আমরা চাঁদপুর-৫ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো ইনশাল্লাহ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সোমবার সকালে মেহের ডিগ্রি কলেজ মিলনায়তনে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজিগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপরোক্ত কথাগুলো বলেন।

একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা প্রতীককের প্রার্থী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমকে বিজয়ী করার লক্ষে বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্যাহ চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু’র সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, শাহরাস্তি পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব আবদুল লতিফ, কেন্দ্রিয় যুবলীগের যুগ্ম সম্পাদক নাসরিন জাহান শেফালি, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, যুগ্ম সম্পাদক খোকন সরকার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ইলিয়াস মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহবায়ক ও টামটা উত্তর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক দর্জি, মাহফুজুল কবির, পৌর যুবলীগের আহবায়ক মোঃ রেজাউল করিম বাবুল, যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর তুষার চৌধুরী রাসেল, আওয়ামী লীগ নেতা শাহাবউদ্দিন পাটোয়ারী, রেজাউল করিম মিন্টু, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক সোহেল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান ও সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় :১১:৫৩ এএম, ০৪ ডিসেম্বর ২০১৮ খ্রি. মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
388 জন পড়েছেন