‘শেখ হাসিনার সরকার সবসময় শ্রমিকের উন্নয়নে আন্তরিক’

0
10

আপডেট : বাংলাদেশ সময় :০৯:২৩ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৮ খ্রি. বুধবার

মতলব উত্তরে শ্রমিকলীগের বিশেষ বর্ধিত সভায় দিপু চৌধুরী

সফিক রানা :
মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বুধবার দুপুরে মোহনপুরস্থ ত্রাণমন্ত্রীর বাড়িতে উপজেলা শ্রমিকলীগ নেতা খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও পৌর শ্রমিকলীগ নেতা মো. শামীম প্রধানের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

এ সময় তিনি বলেন, শ্রমিকলীগ হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। আগামী নির্বাচনে মতলব উত্তরের শ্রমিকলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। আধুনিক মতলবের রূপকার মতলবের সর্বসাধারণের হৃদয়ের স্পন্দন মায়া চৌধুরীর দীর্ঘ দিনের লালিত স্বপ্ন বাস্তবায়নে শ্রমিকলীগ অগ্রণী ভূমিকা পালন করবে। বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীনতা লাভের পরই বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে। শেখ হাসিনার সরকার শ্রমিকবান্ধব সরকার। তিনি বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়ে তোলার স্বপ্ন বাস্তবায়ন করছেন। স্বপ্ন বাস্তবায়ন হলেই শ্রমজীবী মানুষের সমস্যার সমাধান হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার শ্রমিকবান্ধব সরকার। শেখ হাসিনার সরকার সবসময় শ্রমিকের উন্নয়নে আন্তরিক। শ্রমিকদের স্বার্থ রক্ষায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। ৩০ডিসেম্বর নির্বাচনে চাঁদপুর-২ আসনে নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য শ্রমিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ। তাই নিজ নিজ অবস্থান থেকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, উপজেলা যুবলীগ নেতা খোরশেদ আলম, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাহীন চৌধুরী, পৌর শ্রমিকলীগ নেতা সিরাজুল ইসলাম সরকার’সহ উপজেলাধীন প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

ফেসবুকে মন্তব্য করুন
41 জন পড়েছেন