‘হাইমচরে আ’লীগের ঐক্যই নিশ্চিত করবে নৌকার বিজয়’

0
38

হাইমচর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা
‘হাইমচরে আ’লীগের ঐক্যই নিশ্চিত করবে নৌকার বিজয়’
…………………………নাছির আহমেদ ভূঁইয়া

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে হাইমচর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আজ বুধবার সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি মো. নাছির আহমেদ ভূইয়া।

তিনি তার বক্তব্যে বলেন, নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে উপজেলা আ’লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে যে দূরত্ব ছিলো তা আজ নিরসন হয়েছে। কারো কারো ব্যক্তিগত দ্বন্দ্ব থাকতে পারে। নৌকার সাথে কারো কোনো দূরত্ব নেই। দেশের মানুষের প্রয়োজনে তথা হাইমচরের অভূতপূর্ব উন্নয়নের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে গিয়ে হাইমচরে আ’লীগ পরিবারের মাঝে ঐক্য তৈরি হয়েছে। হাইমচরে যে ঐক্য তৈরি হয়েছে সেই ঐক্যবদ্ধ শক্তির কাছে কোনো শক্তিই দাঁড়াতে পারবে না। উপজেলা আ’লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে হাইমচরে আ’লীগের ঐক্য-ই নিশ্চিত করবে নৌকার বিজয়।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো বাংলাদেশের প্রতি শেখ হাসিনার মায়া-মমতা ভালোাবাসা ছিলো বলেই দেশে আজ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পেরেছে। ডা. দীপু মনির মাধ্যমে হাইমচরের মানুষের অভিশাপ মেঘনার ভাঙ্গন রোধ করে আশির্বাদে পরিণত করেছে। স্কুল, মাদরাসা, কলেজে তৈরি হয়েছে দৃষ্টিনন্দন ভবন। ব্রীজ কালভার্ট, সড়ক পাকাকরণসহ ব্যাপক উন্নয়ন হয়েছে হাইমচরে। ডা. দীপু মনির উন্নয়নের সুফল আপনারা যদি পেয়ে থাকেন তাহলে ৩০ ডিসেম্বর ডা. দীপু মনিকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয় যুক্ত করে প্রমাণ করে দিবেন।

বিশেষ বর্ধিত সভায় উপজেলা আ’লীগ সভাপতি মো. মোতালেব জমাদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আ’লীগ সাধারণ সম্পদক আবু নঈম দুলাল পাটওয়ারী, সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি জাহিদুল ইসলাম রোমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী, উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কবির, উপজেলা আ’লীগ সহ-সভাপতি হুমায়ন প্রধানিয়া, হুমায়ুন পাটওয়ারী, এমএ বাশার, দপ্তর সম্পাদক মাকছুদ আলম খান, প্রচার সম্পাদক মুনছুর পাটওয়ারী, উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, যুগ্ম আহ্বায়ক এস এম আল মামুন সুমনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগ উপদেষ্টামন্ডলীর সদস্য কায়কোবাদ চুন্নু সরকার, জেলা আ’লীগ সদস্য অ্যাড. রনোজিত, জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলি মাঝি, জেলা যুবলীগ সদস্য আঃ লতিফ কবিরাজসহ উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় :০৯:২৩ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৮ খ্রি. বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
58 জন পড়েছেন