হাজীগঞ্জের বাকিলায় উদ্বোধনের অপেক্ষায় ইউনিয়ন ভূমি অফিসের আধুনিক ভবন

0
31

সাইফুল ইসলাম সিফাত :

চাঁদপুর সদরের পর ২য় আধুনিক ভূমি অফিস নির্মান করা হয় হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়ন ভূমি অফিস। ২০১৭-১৮ সালে আধুনিক এ ভবনটি নির্মাণ কাজ শুরু হয়ে এখন উদ্বোধনের অপেক্ষমান।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চলতি বছরের ১৫ মে বর্তমান জেলা প্রশাসক মাজেদুর রহমান খান বাকিলা ভূমি অফিস পরিদর্শনে এলে পুরাতন ভবনের বেহাল দশা দেখে দ্রুত নতুন ভবনের কাজ সম্পন্ন করতে সংশ্লিষ্ট ঠিকাদরকে তাগিদ দেন। যার ফলে কাজ সম্পন্ন হওয়ার পর পরই উদ্বোধনের পূর্বেই ইউনিয়ন পরিষদের পুরাতন ভবন থেকে বাকিলা রেল ষ্টেশন সংলগ্ন নতুন এ আধুনিক ভবনে উঠেন ভূমি কর্মকর্তারা।

এদিকে আধুনিক এ ভবনের ভিতরে ৫টি রুম ও চার পাশে তারকাটার বেড়া পেয়ে ভূমি কর্মকর্তারা ও স্থানীয় সেবা গ্রহীতারা সন্তোষ প্রকাশ করতে দেখা যায়। বিশেষ করে দূরদূরান্তের সেবা নিতে আসা সাধারণ লোকজন এমন ভবনের নিচে কার্যক্রম করতে এসে বসার ও বাথরুমের সু-ব্যবস্থা গ্রহণ করতে পারছেন। যে কারণে তারা বর্তমান সরকারের এমন উন্নয়নের চিত্র দেখে সাধুবাদ জানান এবং আগামিতেও এ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলে তারা বিশ্বাস করেন।

এ বিষয়ে বাকিলা ইউনিয়ন ভূমি অফিসের প্রধান কর্মকর্তা মহাদেব চন্দ্র শীল বলেন, পূর্বের ভূমি অফিসটি দীঘদিন ধরে জরাজীর্ণ অবস্থায় পড়ে থাকার যে কারণে জেলা প্রশাসকের নির্দেশে আমরা নতুন ভবনে উঠেছি। ভবনের কারুকার্য দেখে আমরা এবং সেবা নিতে আসা জনগণ খুব খুশি।

আপডেট : বাংলাদেশ সময় :১২:০১ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৮ খ্রি. শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
321 জন পড়েছেন