‘ফরিদগঞ্জে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে’

0
51
চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের আওয়ামী লীগ প্রার্থী জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান বক্তব্য রাখছেন

ফরিদগঞ্জে পথসভায় জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান

আনিছুর রহমান সুজন :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের আওয়ামী লীগ প্রার্থী জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন ফরিদগঞ্জবাসীসহ দেশের প্রতিটি মানুষের কাছে গুরুত্বপূর্ণ। কারণ জাতির জনকের কন্যা শেখ হাসিনা দেশে যে উন্নয়নের ধারা শুরু করেছেন, তা অব্যাহত রাখতে হবে। দেশকে জঙ্গীবাদ সন্ত্রাস ও ক্যু হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতির হাত থেকে রক্ষা করতে হবে। তাই সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার বিজয়ই আমাদের এর হাত থেকে রক্ষা করতে পারে। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে আপনারা শেখ হাসিনাকে বিজয়ী করতে ফরিদগঞ্জ উপজেলার প্রতিটি কেন্দ্রে তার প্রার্থী হিসেবে আমাকে সমর্থন ও ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করুন।

আজ ১০ ডিসেম্বর ২০১৮ খ্রি. সোমবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা সদরে পথ সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র মাহফুজুল হক, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি খাজে আহাম্মদ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা শাখার সম্পাদক কামরুল ইসলাম সউদ, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম পাটওয়ারী, ছাত্র লীগের সাবেক কেন্দ্রীয় কমিটির নেতা হাসানুজ্জামান তারেক, উপজেলা যুব লীগের সাবেক আহ্বায়ক আলমগীর হোসেন রিপনসহ বিভিন্ন আওয়ামী লীগ , যুব লীগ, ছাত্র লীগের নেতৃবৃন্দ।

এদিকে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক সৃষ্ট ঘটনা নিয়ে তাৎক্ষণিকভাবে সাংবাদিকদের জানান, বিএনপি’র প্রার্থী এম এ হান্নানের শো-ডাউন নামে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘণ করে পুলিশ বাহিনীর ওপর বিনা কারণে হামলা চালিয়ে নির্বাচনী সুষ্ঠু পরিবেশ নষ্টের এক গভীর ষড়ষন্ত্র করছে অভিযোগ করেছেন। তিনি এই হামলার নিন্দা ও দোষীদের শাস্তি দাবি করেন।

আপডেট : বাংলাদেশ সময় :০৯:০২ পিএম, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রি. সোমবার

 

ফেসবুকে মন্তব্য করুন
213 জন পড়েছেন