চাঁদপুর-২ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা

0
24

আপডেট : বাংলাদেশ সময় :০৮:৪০ পিএম, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রি. মঙ্গলবার

গোলাম নবী খোকন: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল মঙ্গলবার বিকাল ৩টায় মতলব জেবি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

উপজেলা আ’লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিএইচ কবির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ বাবুল, ফারুক বিন জামান ও সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগের সদস্য নির্মল গোষামী।

এ সময় আরো বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ মনজু, দক্ষিণের অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উত্তর আ’লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, মতলব পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, জেলা আ’লীগের সদস্য আনিচ্ছুজ্জামান চৌধুরী, জাকিয়া সুলতানা শেফালী, উপজেলা আ’লীগের সহ সভাপতি দেওয়ান রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম টিপু, শ্রম বিষয়ক সম্পাদক হানিফ চৌধুরী, মতলব পৌর আ’লীগের সভাপতি ও মেয়র আওলাদ হোসেন লিটন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, যুবলীগের আহবায়ক জহির সরকার, যুগ্ম আহবায়ক এমরান হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এ্যাভোকেট শাহ আলম, মতলব ডিগ্রি কলেজের সাবেক ভিপি ফারুক পাটোয়ারী, আবুল কাশেম পারভেজ, আতাউর রহমান, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক যুধিষ্ঠিশীল রনি প্রমুখ।

সভায় ঢাকা মহানগর দক্ষিণের আ’লীগের সহ সভাপতি ও চাঁদপুর-২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নুরুল আমিন রুহুল বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নিতে নৌকার বিজয়ের বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ ও জাতির কল্যাণে দিন-রাত কাজ করে যাচ্ছেন। আর ওই বিএনপি-জামাত দেশকে জঙ্গী রাষ্ট্রে পরিণত করতে পাঁয়তারা করছে। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে এই মতলবে কোন সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীর স্থান হবে না।

এ সময় মতলব উত্তর উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মনোয়ারুল ইসলাম, ফ্রান্স আ’লীগের সামাজিক উপদেষ্টা চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক মিজান চৌধুরী মিন্টু, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আমিরুল ইসলাম পাটোয়ারী খোকা, মতলব দক্ষিণের খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন, নায়েরগাঁও উত্তরের মিজানুর রহমান সেলিম, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম মৃধা, নারায়নপুরের জহিরুল মোস্তফা তালুকদার, উপাদী উত্তর ইউনিয়নের গোলাম মোস্তফা, উপাদী দক্ষিণের শহিদ উল্ল্যাহ প্রধানসহ উপজেলা ও ইউনিয়ন আ’লীগের সকল নেতৃবৃন্দ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে মন্তব্য করুন
149 জন পড়েছেন