‘ফরিদগঞ্জের বিভক্তি রাজনীতিকে ভুলে ধানের শীষের বিজয়ে কাজ করুন’

0
91

আপডেট : বাংলাদেশ সময় :০৮:৪০ পিএম, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রি. মঙ্গলবার

ফরিদগঞ্জের বিভক্তি রাজনীতিকে ভুলে ধানের শীষের বিজয়ে কাজ করুন
———-বিএনপি’র কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী রফিক
সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে প্রতিহিংসার বেড়াজালে আবদ্ধ করে রেখেছে।
—— হুমায়ুন কবির বেপারী

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ফরিদগঞ্জ প্রতিনিধি:

ফরিদগঞ্জের বিভক্তি রাজনীতিকে ভুলে ধানের শীষে বিজয়ের লক্ষে কাজ করুন। ফরিদগঞ্জে ধানের শীষের প্রতীকের প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হবে। সকল নেতা কর্মী ভেদাভেদ ভুলে আগামী ৩০ডিসেম্বর ধানের শীষ প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত করবে।

মঙ্গলবার বিকেলে উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের দেইচর গ্রামের এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বিএনপি’র কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী রফিক।

এ সময়ে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি ও খালেদা জিয়া মুক্তি পরিষদের কেন্দ্রীয় সাধারন সম্পাদক হুমায়ুন কবির বেপারী বিএনপি সংঘাতের রাজনীতি করে না। একটি চক্র বিএনপিকে ধ্বংস করার খেলায় মেতেছে। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে প্রতিহিংসার বেড়াজালে আবদ্ধ করে রেখেছে। তাই এ নির্বাচনে জাতীয়তাবাদী শক্তিকে নির্বাচিত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে।

তিনি আরও বলেন সকল সড়যন্ত্র ভেংগে দিয়ে দেশের জনগণ এবার বিপ্লব ছিনিয়ে আনবে। আগামীদিনে বিএনপি’র ত্যাগী নেতাকর্মীদের সুসংগঠিত করে প্রকৃত মূল্যায়ন করা হবে।

সভাপতিত্ব করেন উপজেলার সাংস্কৃতিক দলের যুগ্ন আহ্বায়ক মোহাম্মদ হানিফ আরও উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র প্রচার সম্পাদক, কাউন্সিলর ইসমাইল হোসেন সোহেল। সাংস্কৃতিক দলের আহ্বায়ক কামাল হোসেন, যুগ্ন আহ্বায়ক জুয়েল পাটওয়ারী, তোফাজ্জল হোসেন সহ ছাত্রদল, যুবদল, সাংস্কৃতিক দলের কয়েক সহ¯্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ফেসবুকে মন্তব্য করুন
218 জন পড়েছেন