ফরিদগঞ্জে আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে ড. শামছুল হক ভূঁইয়ার মতবিনিময়

0
613

ফরিদগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে
নির্বাচনে মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তির বিজয় নিশ্চিত করা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর নৈতিক দায়িত্ব
………… ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

আনিছুর রহমান সুজন :
ফরিদগঞ্জে আওয়ামী লীগের সাধারণ নেতাকর্মীদের সাথে একাদশ সংসদ নির্বাচন নিয়ে মতবিনিময় করেছেন বর্তমান সংসদ সদস্য ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মঙ্গলবার দুপুরে উপজেলার কাওনিয়া গ্রামে তার নিজ বাড়িতে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা যারা আওয়ামী লীগ করি তারা সবসময় দলের আদর্শ ও নেতৃত্ব মেনে চলি। আমাদের নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি গত দশ বছরে দেশকে নেতৃত্ব দিয়ে উন্নয়ত দেশের তালিকায় নিয়ে গেছেন। তাই একাদশ সংসদ নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। আমাদের নেতা শেখ হাসিনা আমাদের প্রতীক নৌকা। এই বাইরে কোন কথা নয়। তাই নির্বাচনে আওয়ামী লীগ তথা মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তির বিজয় নিশ্চিত করা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর নৈতিক দায়িত্ব । তাই সকল কষ্ট ও দু:খ ভুলে গিয়ে নৌকার বিজয় নিশ্চিতে এখন থেকে মাঠে কাজ করুণ। কারণ নৌকার বিজয় মানে আমার বিজয়। নৌকার বিজয় মানে শেখ হাসিনার বিজয় এবং দেশের উন্নয়ন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাছরিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক আরিফুর রহমান আজাদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সফিকুর রহমান, যুগ্নআহ্বায়ক মহিউদ্দিন ইরান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুবুর আলম সোহাগ, সাধারন সম্পাদক জহিরুল ইসলাম, কৃষক লীগের সভাপতি ও সাধারন সম্পাদক, স্বেচ্ছা সেবক লীগ,মহিলা আওয়ামী লীগ, যুবমহিলা লীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ আরো অন্যান্য নেতা কর্মী বৃন্দ।

পরে বিকেলে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি।

ফেসবুকে মন্তব্য করুন
287 জন পড়েছেন