‘উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’

0
24
শাহরাস্তি চিতোষী পূর্ব ও পশ্চিম ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ ও পথ সভায় বক্তব্য রাখেন মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। পাশে উপস্থিতির একাংশ।

শাহরাস্তির চিতোষী পূর্ব ও পশ্চিম ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ ও পথসভা
‘উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’
———মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন চাঁদপুর-৫ আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও বর্তমান সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গণসংযোগ ও পথসভাকালে তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধে দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে একটি পতাকা ও স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছি, তা নতুন প্রজন্মকে রক্ষা করতে হবে। নৌকা মুক্তিযুদ্ধের, স্বাধীনতার, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও দেশরতœ শেখ হাসিনার প্রতীক। নতুন প্রজন্মকে সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরতে হবে।

গতকাল বুধবার দিনব্যাপী চিতোষী পূর্ব ইউপির মনিপুর, চিতোষী বাজার, পানচাইল, কাদরা, বড়তুলা ও চিতোষী পশ্চিম ইউপির খেড়িহর, উঘারিয়া, নুনিয়া, দৈয়ারা, পাথৈর গ্রামে কেন্দ্র ভিত্তিক পথসভা ও গণসংযোগ করেন।

এ সময় তাঁর সফরসঙ্গী হিসেবে ছিলেন যুগ্ম-সাধারণ সম্পাদক খোকন সরকার, উপজেলা আ’লীগ উপদেষ্টা সদস্য কাজী হুমায়ুন কবীর, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির মো. আদেল, আইন-বিষয়ক সম্পাদক অ্যাড. মো. ইলিয়াছ মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড. এম. আনোয়ার হোসেন, জেলা আ’লীগের উপদেষ্টা সদস্য আনিছুর রহমান বিজয়, উপজেলা যুবলীগ আহ্বায়ক আহসান মঞ্জরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহবায়ক ও চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, মাহফুজুল কবির, মেহের উত্তর ইউপি চেয়ারম্যান ও যুবলীগ সদস্য মো. মনির হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মো.সোহেল হোসেন, স্ব স্ব এলাকায় পথসভা ও গণসংযোগে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সহ-সভাপতি প্রাক্তন অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদার, চিতোষী পূর্ব ইউপি আ’লীগ সভাপতি মুক্তিযুদ্ধা মো. আবুল হোসেন, ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ পাটওয়ারী, সাধারণ সম্পাদক মো. আজিজুর রহমান মানিক, ঢাকা মহানগর উত্তর তাঁতীলীগের সহসভাপতি আলহাজ্ব সাইফুল ইসলাম মোল্লা, চিতোষী পশ্চিম ইউপি ভারপ্রাপ্ত সভাপতি এইচ এম সোয়েব দেওয়ান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, আ’লীগ নেতা মো. অনোয়ার হোসেন, শামছুল হম মিয়াজী শামু, উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইন উদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক মোঃ মজিদুল হোসেন সবুজ প্রমুখ।

মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি প্রত্যেক পথসভায় বক্তব্য দিতে গিয়ে বর্তমান আওয়ামীলীগ সরকার আমলে বিশাল উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন। তিনি দেশ ও এলাকার চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে সর্বস্তরের জনগণকে আহবান জানান।

আপডেট : বাংলাদেশ সময় :০২:৫৬ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রি. বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
220 জন পড়েছেন