‘ঐক্যবদ্ধভাবেই ধানের শীষের বিজয় নিশ্চিত করে খালেদা জিয়াকে মুক্ত করা হবে’

0
39

হাইমচরে বিএনপির মিলন মেলায় শেখ ফরিদ আহমেদ মানিক
‘ঐক্যবদ্ধভাবেই ধানের শীষের বিজয় নিশ্চিত করে খালেদা জিয়াকে মুক্ত করা হবে’

হাইমচর প্রতিনিধি :
দীর্ঘ ১ যুগ পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে হাইমচর উপজেলা বিএনপির নেতা কর্মীদের মিলন মেলা ঘটেছে। গত বুধবার বিকেল ৪টায় হাইমচরে দীর্ঘদিনের বিভক্ত বিএনপির নেতা কর্মীদের নিয়ে আলোচনায় বসেন জেলা বিএনপির নেতৃবৃন্দ।

দীর্ঘ আলোচনা শেষে বিএনপির উভয় গ্রুপকে একীভুত করে বিএনপির মনোনীত ধানেরশীষ প্রতীকের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, আজকের এই মিলন মেলায় প্রমান করে হাইমচর উপজেলা বিএনপির নেতা কর্মীরা এক ও অভিন্ন। পদের জন্য রাগ অভিমান থাকতে পারে কিন্তু বিএনপির নেতা কর্মীরা ধানের শীষের বিজয়ের জন্য জীবন বাজি রাখতে প্রস্তুত রয়েছে। আসন্ন ৩০ ডিসেম্বর নির্বাচনে ঐক্যবদ্ধ ভাবেই ধানের শীষের বিজয় নিশ্চিত করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে ইনশাআল্লাহ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতা এড. ফজলুল হক সরকার, জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক এড. সলিম উল্লাহ সলিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান মো. শফিকুজ্জামান, জেলা বিএনপি নেতা সলিমুস সালাম, আ. হামিদ মাষ্টার, জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, হাইমচর উপজেলা বিএনপির সাবেক সভাপতি এড. মোখলেছুর রহমান, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইসহাক মেহনতি, উপজেলা বিএনপির সভাপতি মো. আমিন উল্লাহ বেপারী, সাধারন সম্পাদক মো. মাজহারুল ইসলাম শফিক, সাবেক সদস্য সচিব সরদার আ. জলিল মাষ্টার, বিএনপি নেতা মো. হারুনুর রশিদ, ইসহাক মিয়া খোকন, রতন হাজী, ইসমাইল গাজী, মিজানুর রহমান শেখ, উপজেলা যুবদল সভাপতি আজিজুল হক বাবুল, সাধারণ সম্পাদক জহির মাঝি, সাংগঠনিক সম্পাদক আ. মান্নান আখন, উপজেলা স্বেচ্চাসেবকদল আহ্বায়ক বোরহান উদ্দিন জুটন, সদস্য সচিব জহির মিয়াজি, ছাত্রদল সভাপতি মো. সোলাইমান মিয়া, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ প্রমুখ।

এসময় জেলা এবং উপজেলার বিভিন্ন পর্যায়ের বিএনপির যুবদল, ছাত্রল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে জেলা বিএনপির আহ্বায়ক ও চাঁদপুর-৩ এর বিএনপি মনোনীত প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব সরদার আ. জলিল ও বর্তমান সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিককে নিয়ে একটি মিছিল বের করা হয়।

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রি. শুক্রবার

ফেসবুকে মন্তব্য করুন
270 জন পড়েছেন