চাঁদপুরে চাচার হাতে ভাতিজি খুন : আটক ২

0
511

প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রি. শুক্রবার

মোঃ কামরুজ্জামান সেন্টু, বিশেষ প্রতিনিধি :
চাঁদপুরের শাহরাস্তিতে সম্পত্তিগত বিরোধে চাচা কর্তৃক ভাতিজি খুন হওয়ার অভিযোগ উঠেছে। ওই ঘটনায় শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোররাতে ছগির আহমেদ ও কবির আহমেদ নামে দুই সহোদরকে আটক করেছে শাহরাস্তি থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নিহত শাহনাজ বেগম প্রকাশ দয়া’র (৪০) লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার টামটা উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামের মিয়া বাড়ির মৃত হাসান মিয়ার স্বামী পরিত্যক্তা শাহনাজ বেগম প্রকাশ দয়া বাবার বাড়িতেই থাকতেন। ওই বাড়ির মৃত হাফেজ ওবায়েদুল হক মিয়ার পুত্র কবির আহমেদ (৬০) ও ছগির আহমেদ (৫২) এর সাথে দীর্ঘদিন ধরে তাদের সম্পত্তিগত বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন সকালে পাশ^বর্তি হাজিগঞ্জ উপজেলায় অবস্থানরত নিহতের ছোট বোন শারমিন আক্তার (২৮) দয়া’র মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে সংযোগ না পেয়ে তাদের পূর্ব পরিচিত গ্রামীণ ব্যাংক উয়ারুক শাখার সহকারী ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমানকে ওই বাড়িতে পাঠান। সকাল ১০টায় মিজানুর রহমান বাড়িতে গিয়ে তাদের ঘরের মেঝেতে শাহনাজ বেগম প্রকাশ দয়া’র বিবস্ত্র রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন। তাৎক্ষনিক সে শারমিনকে বিষয়টি অবগত করলে পরিবারের লোকজন বাড়িতে ছুটে আসে। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) শেখ রাসেল, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) কুতুব উদ্দিন লিয়ন খান লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় নিহতের বোন শারমিন আক্তার বাদি হয়ে শাহরাস্তি থানায় একটি হত্যা মামলা দায়ের করে, যার নং-০৭, তাং- ১৪/১২/২০১৮। পুলিশ শুক্রবার ভোর রাতে নিহতের দুই চাচা কবির ও ছগিরকে আটক করে।

নিহতের বোন ও মামলার বাদি শারমিন আক্তার চাঁদপুর রিপোর্টকে জানান, আসামীদের সাথে আমাদের দীর্ঘদিনের সম্পত্তিগত বিরোধ রয়েছে। এ নিয়ে পুলিশ সুপার কার্যালয়ে একটি অভিযোগ দায়ের করলে ৪ মাস আগে শাহরাস্তি থানায় বিষয়টি নিষ্পত্তি হয়। এছাড়া দুই মাস পূর্বে আমার ভাই মোঃ এমরান হোসেনকে মারধর করলে শাহরাস্তি থানায় একটি অভিযোগ দায়ের করি, যা তদন্তাধিন। ঘটনার দিন আমাদের অনুপস্থিতিতে তাকে একা পেয়ে শ^াসরুদ্ধ করে হত্যা করা হয়।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহআলম চাঁদপুর রিপোর্টকে জানান, এ ব্যাপারে একটি হত্যা মামলা হয়েছে। আসামীদের আটক করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে মন্তব্য করুন
339 জন পড়েছেন