‘আমরা জীবন দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবো’

0
37

শাহরাস্তিতে মতবিনিময় সভায় ইঞ্জি. সফিকুর রহমান
শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন তিনি অবশ্যই যোগ্য
প্রার্থী- আমরা জীবন দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবো

মোঃ কামরুজ্জামান সেন্টু, বিশেষ প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, বন্ধবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকায় যাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন তিনি অবশ্যই একজন যোগ্য প্রার্থী। আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক দল। এখানে অনেক মেধাবি ও যোগ্য মুখ তৈরি হয়েছে। সেক্ষেত্রে আমাদের মধ্যে প্রতিযোগিতা থাকবে-কোন বিভেদ নয়। জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে যে ঐক্যের রাজনীতি শিখিয়েছেন হাজীগঞ্জ-শাহরাস্তিতে আমরা তা দেখিয়ে দিয়েছি। জননেত্রী যাকে নৌকার মাঝি হিসেবে মনোনীত করেছেন আমরা সর্বশক্তি দিয়ে তার মনোনীত প্রার্থী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের বিজয় নিশ্চিত করবো।

গতকাল শনিবার সন্ধ্যায় শাহরাস্তি উপজেলাস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ইঞ্জিনিয়ার মোঃ সফিকুর রহমান প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি আরো বলেন, আবেগ দিয়ে রাজনীতি চলে না। আবেগ যেন নৌকা কিংবা শেখ হাসিনার বিপক্ষে না যায়। আমাদের শেষ ঠিকানা নৌকা। মানুষ এখন বোকা নয়-ধ্বংস আর জ¦ালাও পোড়াও চায় না, উন্নয়ন চায়। নৌকার বিপক্ষে কোন অপপ্রচার করলে কঠোর ভাবে প্রতিহত করা হবে। রাজনীতি একদিনের জন্য নয়-সারাজীবনের জন্য। ২০১৮ সালের নৌকার ভোট বিফলে যাবে না। সকলে ঐক্যবদ্ধ ভাবে শেখ হাসিনা মনোনীত নৌকার মাঝি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমের বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবো ইনশাল্লাহ।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষার ও দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপনের যৌথ সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য প্রবীণ আওয়ামী লীগ নেতা মোঃ হুমায়ুন কবির মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী মুশু, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন মিয়াজী, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আবু নাছের আদনান, আওয়ামী লীগ নেতা নেছার আহমেদ পাটোয়ারী, পরিবহন শ্রমিক নেতা তাজুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ মাসুদ আলম পাটোয়ারী, জাকির হোসেন অন্তর, সাবেক ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম রকি, মহসিন পাটোয়ারী, শাহজাহান সাজু, এফ কাদের বাবু, কামরুজ্জামান পাটোয়ীর, আলমগীর হোসেন সহ শাহরাস্তি ও হাজীগঞ্জ উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অ্গংসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রি. রোববার

ফেসবুকে মন্তব্য করুন
221 জন পড়েছেন