এবারও জনরায়ে নৌকার জোয়ারের প্রতিফলন হবে : মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম

0
29
বক্তব্য রাখছেন মেজর (অব) রফিকুল ইসলাম বীরউত্তম
শাহরাস্তির রায়শ্রী উত্তর ও দক্ষিণ ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ

৭০’র নির্বাচনের মতো মানুষের উৎসাহ উদ্দীপনায়
এবারও জনরায়ে নৌকার জোয়ারের প্রতিফলন হবে
———— মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

মোঃ কামরুজ্জামান সেন্টু :
৭০ এর নির্বাচনে যে প্রেক্ষাপট সৃষ্টি হয়েছিলো, সারাদেশে আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করেছিলো, আজকে গণমানুষের মাঝে যে উৎসাহ-উদ্দীপনা পরিলক্ষিত হচ্ছে তাতে মনে হয় ৭০ এর মতো গণজোয়ার অত্যাসন্ন, ৩০ তারিখ মহেন্দ্রক্ষনে জনরায়ে সে জোয়ারের প্রতিফলন হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ দূরদৃষ্টিসম্পন্ন যোগ্য নেতৃত্বে হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন হয়েছে, ডাকাতিয়া নদীর উপর ৮ টি ব্রীজ নির্মাণ হয়েছে, সাড়ে ৩ শত কিলোমিটার রাস্তা পাকা করেছি, সাড়ে ৬ শত ব্রীজ কালভার্ট করেছি, প্রাথমিক বিদ্যালয় ভবন, উচ্চ বিদ্যালয় ভবন, মাদরাসা ভবন, কলেজ ভবন করেছি ৪ শ’র অধিক। একটি আসনে এতো কাজ যদি আমাদের করতে হয় তাহলে ২৬ বছর তারা কি করেছে? তারা লুটপাট করেছে, বিদ্যুতের নামে পিলার বসিয়ে খাম্বা বাণিজ্য করেছে, এক মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে পারেনি। তারা দেশকে পিছনে নিয়ে গেছে। আজকে এই নৌকার মালিক আমি নই, আমি মাঝি মাত্র। এই নৌকা আগামী প্রজন্মের, তাদের হাতে সুখী সমৃদ্ধ ও উন্নত দেশ তুলে দিতে ৩০ তারিখের নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে।

গতকাল বুধবার দিনব্যাপী শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ও দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন গ্রামে নির্বাচনী পথসভা ও গণসংযোগকালে চাঁদপুর- ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, তত্ত্বাবধায় সরকারের সাবেক উপদেষ্টা ও স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপরোক্ত কথাগুলো বলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গণসংযোগকালে তাঁর সফরসঙ্গী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, হাজিগঞ্জ-শাহরাস্তি হতে অনেকেই চাইলে এমপি হতে পারবে, মন্ত্রী হতে পারবে কিন্তু মেজর রফিক হওয়া সম্ভব নয়। এ অঞ্চলের মানুষের সৌভাগ্য তারা নেতা হিসেবে মহান মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমকে পেয়েছে। মেজর রফিক শুধু হাজিগঞ্জ-শাহরাস্তির নয় তিনি সারা দেশের সম্পদ, সারাদেশে জনপ্রিয়। আজকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। এগিয়ে যাচ্ছে সকল ক্ষেত্রে, সমুদ্রসীমা থেকে মহাকাশ পর্যন্ত ছড়িয়ে দিয়েছে বাংলাদেশের নাম। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মেজর রফিকুল ইসলাম বীর উত্তমকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

ওই সময় গণসংযোগে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্যাহ চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, যুগ্ম সম্পাদক খোকন সরকার, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, যুবলীগের সাবেক আহবায়ক তোফায়েল আহমেদ ইরান, ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আবদুল মান্নান, রায়শ্রী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন, সম্পাদক নিজাম উদ্দিন মিজান, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম মাসুদ, রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. নিমাই চন্দ্র পাল, সম্পাদক ডা. আবদুর রাজ্জাক সহ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অ্গংসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৮ খ্রি. বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
263 জন পড়েছেন