পরকীয়া প্রেমিকসহ প্রবাসীর স্ত্রীকে হাতেনাতে আটক

0
917

রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে হাতেনাতে ধরা

জেলা প্রতিনিধি টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে পরকীয়া প্রেমিকসহ এক প্রবাসীর স্ত্রীকে হাতেনাতে আটক করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বানিয়াফৈর গ্রামে এ ঘটনা ঘটে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আটকরা হলেন- কালিহাতী উপজেলার বানিয়াফৈর গ্রামের প্রবাসী রেজাউল করিমের স্ত্রী মৌসুমী আক্তার (২৫) ও তার প্রেমিক উপজেলার সহদেবপুর ইউনিয়নের দক্ষিণ চামুরিয়া গ্রামের হাজী মিয়ার ছেলে সেলিম মিয়া (৩০)।

এলাকাবাসী জানায়, দুই সন্তানের জননী মৌসুমী আক্তার স্বামী বিদেশ থাকার সুযোগে সেলিম মিয়ার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। গোপনে দীর্ঘদিন ধরেই তারা দৌহিক সম্পর্ক চালিয়ে আসছিলেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দিবাগত মৌসুমী আক্তারের ঘরে ঢোকেন পরকীয়া প্রেমিক সেলিম মিয়া। বিষয়টি টের পেয়ে মৌসুমীর শ্বশুরবাড়ির লোকজন প্রতিবেশীদের সঙ্গে নিয়ে তার ঘর থেকে সেলিম মিয়াকে হাতেনাতে আটক করে। পরে দুইজনকে বেঁধে রাখা হয়।

সহদেবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান বালা জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শুক্রবার দুপুরে মৌসুমী আক্তার ও সেলিম মিয়াকে পুলিশে হস্তান্তর করা হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এ বিষয়ে কালিহাতী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মনির জানান, আটক মৌসুমী ও তার প্রেমিক সেলিমকে টাঙ্গাইল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আাদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রকাশিত: ০৮:১১ পিএম, ২১ ডিসেম্বর ২০১৮

ফেসবুকে মন্তব্য করুন
398 জন পড়েছেন