লক্ষ্মীপুর-২ আসন : মহাজোটের সমর্থন পেলেন স্বতন্ত্র প্রার্থী পাপুল

0
43

ইমরান হোসেন সজীব, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে মহাজোট প্রার্থী মোহাম্মদ নোমান নির্বাচন থেকে সরে যাওয়ায় মহাজোটের সমর্থন পেলেন স্বতন্ত্র প্রার্থী কাজী শহীদ ইসলাম পাপুল।

কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী কো-চেয়ারম্যান এইচ টি ইমামের পক্ষে ড. সোিলম মাহমুদ স্বাক্ষরিত লিখিত চিঠিতে গতকাল সতন্ত্র প্রার্থীর পক্ষে দলীয় নেতাকর্মীদেরকে ভোট করার জন্য নির্দেশ দেওয়া হয়। সেই লক্ষে আজ (শনিবার) দূপুরে পৌর শহরে কেন্দ্রীয়, জেলা-উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জরুরী সভায় মিলিত হয়। সভায় কেন্দ্রের নিদের্শনা মোতাবেক সতন্ত্র প্রার্থী কাজী শহীদ ইসলাম পাপুলকে সমর্থনসহ আপেল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য দিক নির্দেশনা দেওয়া হয়। আওয়ামীলীগ থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন কাজী শহীদ ইসলাম পাপুল। গত দু’বছর ধরে লক্ষ্মীপুর-২ আসনে তৃণমূল পর্যায়ে দান অনুদান দিয়ে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। বিভিন্ন অনুষ্ঠান উদ্যাপন করে দলীয় নেতাকর্মীদের রেখেছেন চাঙ্গা। এলাকার ভোটারদের সাথে কথা বলে জানা যায়, সতন্ত্র প্রার্থী মহাজোটের সমর্থন পাওয়ায় তাঁরা দারুন খুশি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পৌর শহরে আয়োজিত জরুরী সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ হারুনুর রশিদ, বাংলাদেশ টেক্সটাইল মিল্স এসোশিয়েসনের প্রেসিডেন্ট, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ আলী খোকন, কেন্দ্রীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহম্মদ, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নূর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব এম.এ তাহের, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি এ.কে.এম সালাহ উদ্দিন টিপু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি, পৌর আওয়ামলীগের আহ্বায়ক কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহসহ সহযোগি সংগঠনের হাজার হাজার নেতাকর্মী। এর আগে পৌর শহরের কয়েকশ মোটর সাইকেলের বিশাল শোভাযাত্রা সতন্ত্র প্রার্থী কাজী শহীদ ইসলাম পাপুলকে স্বাগত জানান।

নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ আলী খোকন বলেন, মহাজোটের প্রার্থী মোহাম্মদ নোমান এমপি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণে সতন্ত্র প্রার্থীকে সমর্থন দেওয়ার ও বিজয়ী করার জন্য কেন্দ্রের নির্দেশনা পেয়ে আমাদের দলীয় নেতাকর্মীরা একজোট হয়েছে এবং অনেকটা উজ্জীবিত। আশা করি বিপুল ভোটের ব্যবধানে আপেল মার্কার প্রার্থীকে বিজয়ী করতে সক্ষম হব। সকল ভেদাভেদ ভুলে গিয়ে সতন্ত্র প্রার্থীকে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীদের প্রতি তিনি আহ্বান জানান।

কাজী শহীদ পাপুল ইসলাম বলেন, আমি নির্বাচিত হলে সরকারী অনুদান ছাড়াও ব্যাক্তিগত অনুদান দিয়ে এ আসনে ব্যাপক উন্নয়ন করব। শিক্ষা, স্বাস্থ্য ও বেকারত্ব দূরীকরণে ভূমিকা পালন করব। মহজোট আমাকে সমর্থন দেওয়ায় নেতাকর্মী ও জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ।

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৮ খ্রি. শনিবার

ফেসবুকে মন্তব্য করুন
386 জন পড়েছেন