‘নারীর ক্ষমতায়ন বৃদ্ধি ও অধিকার আদায়ের লক্ষ্যে আবারও নৌকায় ভোট দিন’

0
21
হাইমচর আলগী উত্তর ইউনিয়নে মহিলা সমাবেশে বক্তব্য রাখছেন চাঁদপুর জেলা আ’লীগ সভাপতি নাছির উদ্দিন ভূইয়া

হাইমচর আলগী উত্তর ইউনিয়নে মহিলা সমাবেশে
‘নারীর ক্ষমতায়ন বৃদ্ধি ও অধিকার আদায়ের লক্ষ্যে আবারও নৌকায় ভোট দিন’
………………. নাছির উদ্দিন ভূইয়া

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
চাঁদপুর-৩ আসনে আ’লীগ মনোনীত প্রার্থী ডা. দীপু মনি এমপির নৌকার পক্ষে হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন মহজমপুর গ্রামে আ’লীগ নেতা তাজুল ইসলাম মালের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আ’লীগ সভাপতি মো. নাছির উদ্দিন ভূইয়া।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিন ডা. দীপু মনি’র মাধ্যমে হাইমচরে ব্যাপক উন্নয়ন করেছে। আপনাদের প্রধান সমস্যা নদী রক্ষা বাঁধের ব্যবস্থা করে ভিটে মাটি রক্ষা করেছেন। আপনাদের দেয়া প্রতিশ্রুতির চাইতে বেশি উন্নয়ন করেছেন তিনি। আর তা সম্ভব হয়েছে আপনারা ডা. দীপু মনিকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন বলেই। হাইমচরের উন্নয়নকে আরো বৃদ্ধি করতে নৌকা মার্কায় কোন বিকল্প নেই।

তিনি নারীদের উদ্দেশ্যে বলেন, শেখ হাসিনা নারীদের সুবিধা এবং নিরাপত্তার জন্য নারী নির্যাতন আইন সংসদে পাস করেছেন। নারীর ক্ষমতায়ন বৃদ্ধি করেছেন। নারীদের এ ক্ষমতায়ন বৃদ্ধি ও অধিকার আদায়ের লক্ষ্যে আপনারা আবারও নৌকা মার্কাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।’

২৪ ডিসেম্বর ২০১৮ খ্রি. সোমবার সকাল ১০টায় মহজমপুর গ্রামে তাজুল ইসলাম মালের বাড়িতে অনুষ্ঠিত মহিলা সমাবেশে আ’লীগ নেতা মনু মিয়া আখনের সভাপতিত্বে ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগ সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, উপজেলা আ’লীগ সভাপতি মোতালেব জমাদার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, ১নং গাজিপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি হাবিবুর রহমান গাজি, আ’লীগ নেতা তাজুল ইসলাম মাল, সাবেক যুবলীগ সভাপতি আতিকুর রহমান পাটওয়ারী, উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, যুগ্ন আহ্বায়ক এসএম আল মামুন সুমন, ছাত্রলীগ প্রচার সম্পাদক গাজি সুজনসহ উপজেলা আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৮ খ্রি. সোমবার

ফেসবুকে মন্তব্য করুন
164 জন পড়েছেন