ফরিদগঞ্জে পৌর এলাকায় নৌকার সমর্থনে মিছিল সমাবেশ

0
24
সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ নেতা কামাল মিয়াজীর নেতৃত্বে ফরিদগঞ্জ পৌরসভার ১ ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে নৌকার সমর্থনে মিছিল।

ফরিদগঞ্জ প্রতিনিধি :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ আসনে আওয়ামী প্রার্থী জাতীয় প্রেসক্লাব সভাপতি সাংবাদিক শফিকুর রহমান ও প্রতীক নৌকার সমর্থনে ফরিদগঞ্জ পৌর এলাকায় মিছিল সমাবেশ অনুুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় পৌর এলাকার ১নং ও ২নং ওয়ার্ডের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদোগে বিশাল মিছিল অনুুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগ নেতা কামাল মিয়াজীর নেতৃত্বে মিছিলটি কেরোয়া থেকে শুরু হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পরে কেরোয়া এলাকায় পথ সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র মাহফুজুল হক, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্মসম্পাদক হাসানুজ্জামান তারেক, আওয়ামী লীগ নেতা কামাল মিয়াজী, মুকবুল মিজি, অহিদুর রহমান পাটওয়ারী, সাইফুল ইসলাম , ইকবাল মিজি, মিছির মাল, উপজেলা ছাত্র লীগ সভাপতি মাহবুব আলম সোহাগ, জেলা ছাত্র লীগের সাবকে সহসম্পাদক মনির হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ওহাব তপাদার সম্পাদক এমরান মিজি, ১নং ওয়ার্ড সভাপতি মুকবুল হাজী, সম্পাদক মোস্তফা কামাল সুমন, আওয়ামী লীগ মোবারক হোসেন পাটওয়ারী, ফরিদ পাটওয়ারী, স্বপন পাটওয়ারী ও পৌর কাউন্সিলার শাহিনা বেগম।

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৮ খ্রি. সোমবার

ফেসবুকে মন্তব্য করুন
140 জন পড়েছেন