শাহরাস্তিতে বাহাদুর শাহ মোজাদ্দেদীর নির্বাচনী গণসংযোগ

0
26

শাহরাস্তি ব্যুরো :
কোরআন সুন্নাহ ভিত্তিক সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য” এই স্লোগানকে সামনে রেখে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনে নির্বাচনী গণসংযোগ করেছেন বাংলাদেশ ইসলামী ঐক্য ফ্রন্ট মনোনীত প্রার্থী ও ফ্রন্টের সভাপতি আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মুজাদ্দেদী। গতকাল সোমবার উপজেলার মেহের কালিবাড়ি স্কুল সংলগ্ন মাঠে এই নির্বাচনী সভা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সময় সৈয়দ বাহাদুর শাহ বক্তব্যে বলেন, বাংলাদেশ থেকে যতদিন পর্যন্ত দুর্নীতি দুর না হবে ততদিন পর্যন্ত বাংলাদেশ তার কাঙ্খিত অর্জিত লক্ষে পৌছাতে পারবেনা। বাংলাদেশ স্বাধীনতার পর ৪৭ বছর অতিবাহিত হয়েছে। স্বাধীনতার পর অনেক দেশ উন্নত হয়েলেও বাংলাদেশ এখনও পিছিয়ে আছে। এর একমাত কারণ দুর্নীতি।

তিনি বলেন, এই দুর্নীতি বন্ধের একটাই পথ কোরআন-সুন্নাহর ব্যবস্থাই পারে বাংলাদেশ থেকে দুর্নীতি দূর করতে। তাই মুক্তিযুদ্ধের স্বপক্ষে ও বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে বাংলাদেশ ইসলামী ঐক্য ফ্রন্টকে ৩০ ডিসেম্বর ভোট দিয়ে দুর্নীতিবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন।

ইসলামী ফ্রন্ট উপজেলা শাখার সভাপতি মাষ্টার হেলার আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী।

বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় নেতা আল্লামা মোশাররফ হোসেন হেলালী, জেলা নেতা আবুল হাসেম মিয়াজী, জেলা সভাপতি মো. মফিজুল ইসলাম আবেদী, উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওঃ গোলাম মাওলা, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সিদ্দিকুর রহমান নয়ন। অনুষ্ঠান পরিচালনা করেন পৌর ইসলামী ফ্রন্টের সভাপতি মাওঃ শাহাদাৎ হোসেন প্রমুখ।

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৮ খ্রি. সোমবার

ফেসবুকে মন্তব্য করুন
207 জন পড়েছেন