‘দেশকে উন্নত রাষ্ট্রের কাতারে দেখতে চাইলে নৌকায় ভোট দিন’

0
18
মতলব উত্তর দশানীতে পথসভায় বক্তব্য রাখছেন নৌকার প্রার্থী অ্যাড. নুরুল আমীন রুহুল।

দেশকে উন্নত রাষ্ট্রের কাতারে দেখতে চাইলে নৌকায় ভোট দিন
. . . . . . . অ্যাড. নুরুল আমীন রুহুল

সফিক রানা:
চাঁদপুর-২ নির্বাচনী আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এ্যাডভোকেট নুরুল আমীন রুহুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে দেশকে এখন আন্তর্জাতিক পর্যায়ে মাথা উচু করে বাঁচার একটি পর্যায়ে নিয়ে গেছে। অল্প সময়ে মধ্যে এদেশ উন্নত দেশের কাতারে পৌঁছাবে ইনশাআল্লা। দেশকে উন্নত রাষ্ট্রের কাতারে দেখতে চাইলে নৌকায় ভোট দিন।

২৫ ডিসেম্বর মঙ্গলবার বিকালে মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের দশানীতে এক পথসভায় প্রধান অতিথির তিনি বক্তব্যে একথাগুলো বলেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আলহাজ্ব রুহুল আমীন এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য রিয়াজ উদ্দিন মানিক।

এ সময় উপস্থিত ছিলেন, নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি ইশফাক আহসান, বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির সহ-সম্পাদক আরিফ উল্যাহ সরকার, জাসদের কেন্দ্রিয নেতা অভিনেতা শহীদ আলমগীর, কেন্দ্রিয় ছাত্রলীগের অন্যতম নেতা আতিকুল ইসলাম শিমুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক যথাক্রমে আইয়ূব আলী গাজী ও কবির হোসেন মাস্টার, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান মাস্টার, উপজেলা আওয়ামীলীগের ক্রীড়া সম্পাদক বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ নেতা জাফরীল চৌধুরী, কলাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারন সম্পাদক গোলাম কাদির মোল্লা, মতলব সরকারী ডিগ্রী কলেজ সংসদের সাবেক জিএস রহমত উল্যাহ চৌধুরী, জনপ্রতিনিধি বোরহান উদ্দিনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীরীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নৌকার প্রার্থী এ্যাড. নুরুল আমীন রুহুল এ ছাড়াও ফতেপুর পশ্চিম ইউনিয়ন, এখলাছপুর, মোহনপুর, ছেংগারচর পৌরসভা ও ষাটনল ইউনিয়নের বিভিন্নস্থানে পথসভা করেনে।

প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৮ খ্রি. বুধবার

ফেসবুকে মন্তব্য করুন
136 জন পড়েছেন