এ বছর বেশি খোঁজা হয়েছে সানিকে

0
294

 

বিনোদন ডেস্ক : এক সময়ের তুমুল জনপ্রিয় কানাডিয়ান পর্ন তারকা সানি লিওন এখন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির রানী। পাকাপাকিভাবে তিনি আসন গেড়ে বসেছেন হিন্দি সিনেমার জগতে। ইতিমধ্যে সানি বেশকিছু ছবিতে অভিনয় করে ফেলেছেন। কনডমের উত্তেজক বিজ্ঞাপন কিংবা আইটেম গান- দুই জায়গায়ই তিনি অদ্বিতীয়া। সানি লিওন মানেই পুরুষের বুকে ঝড় তোলা যৌন আবেদন। যার কারণে ইন্টারনেটে ভক্তরা তাকে খোঁজেও বেশি।

যে কোনোা যৌন সমস্যার সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার 01777988889, মূল্য নাইট কিং- 1050/- টাকা, নাইট কিং গোল্ড 1350/- টাকা। বিস্তারিত জানতে যোগাযোগ করুন : 01762240650 (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত)
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সম্প্রতি তারই দৃষ্টান্ত দেখালেন সানি লিওন। চলতি বছরে গুগল ইন্ডিয়ার বার্ষিক ‘মোস্ট সার্চড পার্সোনালিটি’ তালিকার শীর্ষে স্থান পেয়েছেন তিনি। এ ক্ষেত্রে সানি পেছনে ফেলে দিয়েছেন চলতি বছরে সবচেয়ে বেশি আয় করা বলিউড তারকা সালমান খান এবং ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। তারা দুজনই যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছেন।

২০১৮ সালের গুগল ট্রেন্ডের উপর লাইভমিন্ট.কম-এর এক সমীক্ষাতে এই তথ্য উঠে এসেছে। সানি লিওনের পাশাপাশি বলিউড নায়িকাদের মধ্যে ক্যাটরিনা ক্যাইফ ও দীপিকা পাডুকোনকে নিয়ে ভারতীয়দের বেশি আগ্রহ ধরা পড়েছে গুগল-এর রিপোর্টে। বিগত বছরগুলোর থেকে ২০১৮ সালে সিনেমা ও বিনোদন জগত নিয়ে সার্চ অনেক বেশি হয়েছে বলে ওই রিপোর্টে উল্লেখ করা হয়েছে।

২০১১ সালে সালমান খান সঞ্চালিত ‘বিস বস’ রিয়েলিটি শোয়ের প্রতিযোগী হয়ে ভারতে পা রেখেছিলেন সানি লিওন। পরের বছর ‘জিসম ২’ ছবির মাধ্যমে বলিউডের ছবিতে তার অভিষেক হয়। এছাড়া গত সাত বছরের ক্যারিয়ারে তিনি ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস ২’, এক পেহলি লীলা’, ‘ওয়ান নাইট স্টান্ড’ ও ‘তেরা ইন্তেজার’ ছবিগুলোতে অভিনয় করেছেন। অন্য তারকাদের ছবির আইটেম গান ও বিভিন্ন বিজ্ঞাপনেও তাকে দেখা যায়।

প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৮ খ্রি. বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
427 জন পড়েছেন