‘নির্বাচনে আওয়ামীলীগ সাংগঠনিক দক্ষতা শক্তি ও সামর্থ দিয়ে বিজয় সুনিশ্চিত করবে’

0
23
edf

ফরিদগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায়
নির্বাচনে আওয়ামীলীগ সাংগঠনিক দক্ষতা শক্তি ও সামর্থ দিয়ে বিজয় সুনিশ্চিত করবে
…………….. অ্যাড. নূর হোসেন বলাই

ফরিদগঞ্জ প্রতিনিধি
ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এ্যাডভোকেট নূর হোসেন বলাই।

এসময় তিনি বলেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের প্রানপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ বিপুল ভোটে জয় লাভ করবে। ক্ষমতায় আসলে আমরা যারা রাজনীতিবিদ রয়েছি তারা জনগনের সেবা করার সুযোগ পাব। একই সাথে এই বিজয়ের অংশীদার হবেন আপনারা। আমি নিশ্চিতভাবে বলতে পারি আওয়ামীলীগ যদি ঐক্যবদ্ধ থাকে, তাহলে নৌকা মার্কাকে পরাজিত করার সাংগঠিত শক্তি আর কারো নেই। আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ সাংগঠনিক দক্ষতা,শক্তি ও সামর্থ দিয়ে বিজয় সুনিশ্চিত করবে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত কররা জন্য তিনি আহ্বান জানান।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গতকাল বুধবার সন্ধায় অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মকবুল আহাম্মদ মকুল, ঢাকা দক্ষিণ সেচ্ছাসেবক লীগের সদস্য হাসান মোহাম্মদ হোসেন (বিপুল), ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, দৈনিক জনকন্ঠের কোর্ট প্রতিনিধি সৈয়দা ফরিদা ইয়াছমিন জেসি, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মিয়াজি প্রমুখ।

প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৮ খ্রি. বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
168 জন পড়েছেন