‘৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে তাদেরকে জবাব দিতে হবে’

0
15

শাহরাস্তির টামটা উত্তর ও দক্ষিণ ইউনিয়নে গণসংযোগ ও পথসভা
‘বিএনপি সহিংসতা করে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে’
……………… মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
‘বিএনপি সহিংসতা করে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। তারা আজ আপনাদের কাছে ভোট চাইতে আসতে লজ্জা পাচ্ছে। কারণ তারা জনগণের জন্যে কোনো উন্নয়ন করেনি। তারা বাসে আগুন দিয়েছে, সন্ত্রাস করেছে, তারা জনগণের সম্পদ লুট করেছে। তারা এখন বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। আপনারা তাদের এ চক্রান্তে পা দিবেন না। তারা বুলেটের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। তাদের রয়েছে বুলেট, আমাদের রয়েছে ব্যালট। আমি আপনাদের সাথে নির্বাচনকালীন সময়ে যে কয়েকটি পথসভা ও গণসংযোগ করেছি তাতে আপনাদের যে সাড়া পেয়েছি তাতে মনে হয় ৭০’সালের মতো গণজোয়ার সৃষ্টি হয়েছে। ৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে তাদেরকে জবাব দিতে হবে। আমাদের ভয় নেই, আপনারা আছেন আমাদের সাথে। আমার চাওয়া পাওয়ার কিছুই নেই, বাবাকে হারিয়েছি, মাকে হারিয়েছি, স্ত্রীকেও হারিয়েছি, আমার জীবনের বাকি সময়টুকু আপনাদের সাথে পার করে দিতে চাই, আমি আপনাদের একজন হয়ে আপনাদের সেবা করে যাব। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। শেখ হাসিনা যতদিন কাজ করতে পারবেন ততোদিন তাঁকে প্রধানমন্ত্রী বানাতে হবে। আমরা পাহারা দিব, তারা যাতে কোন সমস্যা সৃষ্টি করতে না পারে। আমার বিশ্বাস আগামী ৩০ তারিখ আপনারা বিজয় উল্ল্যাস করতে পারবেন।

গতকাল ২৬ ডিসেম্বর সকাল থেকে শাহ্রাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশীদ বাজার, রাজাপুর মাদ্রাসা মাঠ ও টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর, দোপল্লা বাজারে গণসংযোগ কালে চাঁদপুর-৫ আসনের নৌকা প্রতীকের প্রার্থী স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এ সময় তার সফরসঙ্গী হিসেবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কামরুজ্জামান মিন্টু, জেলা আওয়ামীলীগ ও জেলা পরিষদের সদস্য মোঃ হুমায়ুন কবির মজুমদার, উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযুদ্ধা ফরিদ উল্যাহ চৌধুরী, কেন্দ্রীয় মহিলা যুবলীগের সহ-সম্পাদিকা নাছরিন জাহান শেপালী, চাঁদপুর জেলা তাঁতীলীগের আহবায়ক মোঃ জামাল হোসেন, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার হোসেন, টামটা উত্তর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক দর্জি, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক দিদার হোসেন পাটওয়ারী, টামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল আলম মানিক, ধোপল্লা জনতা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, পল্টন থানার যুবলীগের সহ-সভাপতি মোঃ জামাল হোসেন, জেলা বঙ্গবন্ধু পেশাজীবিলীগের আহ্বায়ক ও শাহ্রাস্তি উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক খন্দকার মোঃ মনিরুজ্জামান শান্ত, যুগ্ম-আহ্বায়ক মোশাদ্দেক হোসেন জুয়েল, আমির হোসেন, সদস্য সচিব, সহেব পাটওয়ারী, সদস্য সেলিম পাটওয়ারী, টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নজরুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ সফিকুল ইসলাম মজুমদার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৮ খ্রি. বৃহস্পতিবার

ফেসবুকে মন্তব্য করুন
241 জন পড়েছেন