নোয়াখালীতে ভোট বর্জন করলেন বিএনপির দুই প্রার্থী

0
69

জেলা প্রতিনিধি নোয়াখালী

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

নোয়াখালী-৪ আসনে ধানের শীষের প্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান ও নোয়াখালী-২ আসনে ধানের শীষের প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

নির্বাচনে অনিয়মের অভিযোগে রোববার দুপুরে জেলা শহরের রশিদ কলোনীস্থ নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে ভোট বর্জনের ঘোষণা দেন মো. শাহজাহান।

এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান, বিএনপি নেতা মো. সেলিমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে নোয়াখালী-২ আসনে বিএনপির প্রার্থী জয়নুল আবদিন ফারুক কাবিলপুর গ্রামে নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে করে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। তিনি এ নির্বাচন প্রত্যাখ্যান করে পুনর্নিবাচন দাবি করেছেন।

তবে নোয়াখালী-১ আসনে বিএনপির প্রার্থী এ এম মাহবুব উদ্দিন খোকন জানান, ভোট শেষ হওয়ার এখনো যে সময় আছে তার মধ্যেও ভোটারদের কেন্দ্রে আসতে দিলে তিনি জয়ী হবেন।

প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৮

ফেসবুকে মন্তব্য করুন
173 জন পড়েছেন