মির্জা ফখরুল নির্বাচিত

0
716

নিজস্ব প্রতিবেদক বগুড়া

বগুড়া-৬ আসনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২ লাখ ৬ হাজার ৯৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাপার নুরুল ইসলাম ওমর পেয়েছেন ৩৯ হাজার ৯৬১ ভোট।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এর আগে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৮টা পর্যন্ত। ভোটগ্রহণ চলাকালীন কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এর আগে ৯১ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত মির্জা ফখরুল ঠাকুরগাঁও-১ আসন থেকে নির্বাচিত করে মাত্র একবার বিজয়ী হলেন। এবার তিনি ঠাকুরগাঁও-১ আসনের পাশাপাশি বগুড়া-৬ আসনে নির্বাচনে অংশ নিয়েছেন। সেখান থেকেই বিজয়ী হলেন তিনি।

প্রসঙ্গত, ১৯৯১ সালে ৫ম জাতীয় সংসদ নির্বাচনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর তৎকালীন আওয়ামী লীগ নেতা খাদেমুল ইসলামের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে পেয়েছিলেন ৩৬ হাজার ৪০৬ ভোট। ওইবার খাদেমুল ইসলাম ৫৭ হাজার ৫৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন।

১৯৯৬ সালে অনুষ্ঠিত ৭ম জাতীয় সংসদ নির্বাচনে পেয়েছিলেন ৫৮ হাজার ৩৬৯ ভোট। সেইবারও খাদেমুল ইসলাম ৬২ হাজার ৭০৯ ভোট পেয়ে নির্বাচিত হন।

২০০১ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ১ লাখ ৩৪ হাজার ৯১০ পেয়ে বিজয়ী হয়েছিলেন তিনি। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রমেশ চন্দ্র সেন সেইবার পেয়েছিলেন ৯৬ হাজার ৯৪৮ ভোট।

সর্বশেষ ২০০৮ সালের নির্বাচনে ১ লাখ ২০ হাজার ৪১১ ভোট পেয়ে বর্তমান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের কাছে পরাজিত হন তিনি। আর রমেশ চন্দ্র সেন ১ লাখ ৭৭ হাজার ১০১ ভোট পেয়ে বিজয়ী হন।

প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৮

ফেসবুকে মন্তব্য করুন
232 জন পড়েছেন