সুনামগঞ্জে আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ২০

0
28
File pic

জেলা প্রতিনিধি সুনামগঞ্জ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সুনামগঞ্জের ছাতক উপজেলার চর মহল্লা ইউনিয়নসহ কয়েকটি স্থানে আওয়ামী লীগ ও বিএনপির বিক্ষিপ্ত সংঘর্ষে প্রায় ২০ জন আহত হয়েছেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

রোববার (৩০ ডিসেম্বর) দুপুরের দিকে বিক্ষিপ্তভাবে এসব সংঘর্ষ হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন যেকোনো স্থানে মানুষের জমাট বা দুই পক্ষ মুখোমুখি অবস্থান নিলে পুলিশ টিয়ারগ্যাস ও রাবার বুলেট ছুড়ছে।

এ ছাড়া ছাতক উপজেলার তিররাই, ঘনরাই, রাতাগাঁও, নৌয়ারাইয়ে বিক্ষিপ্ত সংঘর্ষের ঘটনা ঘটেছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, আমরা যেখানেই মানুষের জটলা বা মুখোমুখি অবস্থান দেখছি টিয়ারগ্যাস, রাবার বুলেট ছুড়ে ছত্রভঙ্গ করে দেয়া হচ্ছে। এখন পর্যন্ত কত রাউন্ড রাবার বুলেট ছুড়া হয়েছে বলতে পারব না। তবে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

প্রকাশিত: ০৪:১৮ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৮

ফেসবুকে মন্তব্য করুন
150 জন পড়েছেন