ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থদের বিদায় ও কৃতী শিক্ষার্থদের সংবর্ধনা

সফিকুল ইসলাম রানা :
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের ২০১৯ইং সনের এসএসসি পরীক্ষার্থদের বিদায় অনুষ্ঠান বুধবার সকালে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও ছেংগারচর পৌর কাউন্সিলর মো. আল-আমিন সরকারের সভাপত্বিতে ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. ওয়াদুদ সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. ফারুক হোসেন, ওটারচর উচ্চ বিদ্যালয়ে সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, ম্যানেজিং কমিটির সদস্য ছাদেক প্রধান, সমাজ সেবক আলী আজম প্রধান, মজিবুর রহমান মোল্লাসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এসময় বক্তরা বলেন, ঝিনাইয় উচ্চ বিদ্যালয়টি অত্যান্ত সুনামের সাথে জেএসসি ও এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল করে আসছে। শতভাগ পাশসহ জিপিএ-৫ও পেয়েছে। আমরা আশা করি ভবিষৎে আরো ভালো ফলাফল করবে। আমাদের বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন ঘোষনা দিয়ে ছিলেন, জেএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের ৫ হাজার ও এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের ১০ হাজার টাকা দেওয়া হবে। এবছর এসএসসিতে জিপিএ-৫ পাওয়া আয়শা নূরকে ১০ হাজার টাকা দেওয়ার মাধমে সেই ঘোষনা আজ বাস্তবায়ন হয়েছে এবং ভবিষৎও তা অভ্যহত থাকবে।

তারা আরো বলেন, ভালো ফলাফলের জন্য শিক্ষকেরা আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। আরো ভালো ফলাফলের এখানে এখানে একটি হোস্টেল নির্মান করা হবে।

প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার

447 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়